ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কে হবেন সেরা, ঐশ্বরিয়া না কারিনা?

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১০
কে হবেন সেরা, ঐশ্বরিয়া না কারিনা?

দীপাবলিকে সামনে রেখে বলিউডের প্রথম সারির দুজন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এবং কারিনা কাপুরের দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। কিন্তু এ মুর্হূতে সর্বমহলে গুঞ্জন, এবার দর্শকের কাছে কে হবেন সেরা।



প্রভাবশালী পাকিস্তানি দৈনিক ‘জং’ সম্প্রতি বলিউডের শীর্ষ এই দুই অভিনেত্রীর অভিনয় প্রতিযোগিতায় কে কাকে ছাড়িয়ে শীর্ষ স্থান দখল করতে পারবেন এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

দীপাবলি উৎসব প্রথাগতভাবেই চলচ্চিত্র-ব্যবসায় এক গুরুত্বপূর্ণ মৌসুম। আর এ উৎসবকে সামনে রেখেই বলিউডে এই প্রতিযোগিতা। ৫ নভেম্বর কারিনা অভিনীত ‘গোলমাল থ্রি’ এবং ঐশ্বরিয়ার ‘অ্যাকশন রিপ্লাই’ একই সঙ্গে মুক্তি পাবে এই উৎসবকে ঘিরে। চলচ্চিত্র বিশেষজ্ঞদের মতে, এ দুটি ছবিই বেশ মানসম্পন্ন।

‘গোলমাল থ্রি’-তে অজয় দেবগন আছেন কারিনার বিপরীতে আর ‘অ্যাকশন রিপ্লাই’-এ ঐশ্বরিয়ার বিপরীতে অয় কুমার। এছাড়া ’গোলমাল থ্রি’তে আরো আছেন দর্শকপ্রিয় অভিনেতা তুষার কাপুর ও অন্যান্য নামকরা কৌতুকাভিনেতা।

ট্রেড এনালিস্ট আমোদ মেহরা বলেন, অতীতের দিকে তাকালে দেখা যায়, অনেক হাস্যরসাত্মক ছবি দীপাবলি উৎসবে পারিবারিক বিনোদন মিটিয়ে ব্যবসা সফল হয়েছে অপ্রত্যাশিতভাবে। তাই এবারেও এমনটাই ধারণা করা যায়।

ফলে, পাল্লা ঝোলে কারিনার দিকে। কেননা, তার ‘গোলমাল থ্রি’ এই ঘরনারই ছবি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪০৫, অক্টোবর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa