ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বীথির প্রথম অভিনয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১০
বীথির প্রথম অভিনয়

গ্রামীণফোনের জনপ্রিয় ও বহুল প্রচারিত ‘অপেক্ষা’ বিজ্ঞাপনচিত্রটির মডেল বীথি রানী সরকার। খ্যাতিমান নির্মাতা অভিতাভ রেজা নির্মিত একটি বিজ্ঞাপনে কাজ করেই বেশ পরিচিতি পেয়েছেন।

এবার অভিনেত্রী হিসেবে অভিষেক হয়েছে তার। অভিনয় করছেন বাংলাভিশনে প্রচারিত কমেডি মেগাসিরিয়াল ‘ডাইরেক্টর’-এ।

গ্রামের মেয়ে বীথির দীর্ঘদিনের স্বপ্ন সিনেমার নায়িকা হওয়া। চলচ্চিত্রের নায়িকাদের চাল-চলন সে অনুকরণ করার চেষ্টা করে। তাদের মতো সাজগোজ করে। নায়িকাদের মতো রহস্যময় অঙ্গভঙ্গিতে কথা বলে। একদিন হঠাৎ গ্রামে সিনেমার একজন পরিচালক আসেন, গ্রামের সুন্দরী মেয়েদের মধ্য থেকে একজনকে তিনি নায়িকা বানাবেন বলে ঘোষণা দেন। হাতের মুঠোয় চাঁদ পেয়ে যায় বীথি। এতদিনের স্বপ্ন সত্যি হওয়ার পথ সে খুঁজে পায়।

বাংলাভিশনের নতুন কমেডি মেগাসিরিয়াল ‘ডাইরেক্টার’-এ এমনই মজার একটি চরিত্রে বীথিকে দেখা যাচ্ছে। নাটকে তিনি অভিনয় করেছেন ফজলুর রহমান বাবুর বিপরীতে। শিমূল সরকারের রচনা ও পরিচালনায় নাটকটির প্রচার শুরু হয়েছে গত সপ্তাহ থেকে। প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটে নাটকটি প্রচার করা হচ্ছে।

প্রথম নাটকে ফজলুর রহমান বাবুর বিপরীতে অভিনয় করতে পারায় উচ্ছ্বসিত বীথি। এ বিষয়ে তিনি বাংলানিউজের কাছে বলেন, আমার প্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু। তার অভিনয় দেখে বহুবার আমি আবেগতাড়িত হয়েছি। নিজেকে ভাগ্যবান মনে করি, কারণ আমার অভিনয় জীবনের শুরুটা হচ্ছে ফজলুর রহমান বাবুর সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে। তিনি শুটিংয়ে আমাকে খুব সহযোগিতা করেছেন। আমি অনেকবার ভুল করেছি, কিন্তু কখনো তিনি বিরক্ত হননি।

দিনাজপুরের মেয়ে বীথি সম্প্রতি ভর্তি হয়েছেন ঢাকার শান্ত মারিয়াম বিশ্ববিদ্যালয়ে। বিষয় ফ্যাশন ডিজাইনিং। পড়াশোনা শেষ করে বড় একটি ফ্যাশন হাউস খুলতে চান। সেখানে ঐতিহ্য এবং আধুনিকতার মিশেলে এক নতুন মাত্রা যোগ করার স্বপ্ন দেখেন তিনি। মডেল হিসেবে মিডিয়ায় এলেও অভিনয়ের প্রতিই বীথির ঝোঁক। প্রিয় অভিনেত্রী অপি করিমকে আইডল মেনে বীথি এগিয়ে যেতে চান বহুদূর।

বাংলাদেশ স্থানীয় সময় ২১১০, অক্টোবর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa