ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অর্থহীনের নতুন অ্যালবাম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০
অর্থহীনের নতুন অ্যালবাম

জনপ্রিয় ব্যান্ড অর্থহীন ঈদে নতুন একটি অ্যালবাম শ্রোতাদের উপহার দেওয়ার জন্য কাজ করছে। তাদের সর্বশেষ অ্যালবাম ‘অসমাপ্ত-১’ প্রকাশিত হয়েছিল বছর তিনেক আগে।

সেই অ্যালবামের গানগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এরপর স্টেজ প্রোগ্রামে নিয়মিত উপস্থিতি থাকলেও অর্থহীনকে নতুন কোনো অ্যালবামে খুঁজে পাওয়া যায়নি।
রকধর্মী গানের অ্যালবাম নিয়ে এই ঈদে আবারও শ্রোতাদের সামনে আসছে অর্থহীন।

অ্যালবামের বেশির ভাগ গানের রেকর্ডিং শেষ হয়েছে।   গানগুলোর কথা ও সুর করেছেন ব্যান্ডের দলনেতা সুমন। অ্যালবাম প্রসঙ্গে সুমন বললেন, একটু সময় নিয়েই আমরা আমাদের সলো অ্যালবামের কাজ করছি। কারণ সলো অ্যালবাম একটি ব্যান্ডের পরিচয় বহন করে। প্রথম অ্যালবামের সাফল্যের পর আমরা গানের ব্যাপারে অনেক বেশি যত্নবান। কারণ আমরা জানি, সাফল্য অর্জনের চেয়ে সেটা ধরে রাখা কঠিন।

অ্যালবামের বিভিন্ন গানের ধরন সম্পর্কে সুমন বলেন, বরাবরের মতো এ অ্যালবামেও থাকছে রক ঘরানার গান। গানের কথায় থাকছে রোমান্টিক আমেজ। আসলে শ্রোতারা অর্থহীনের কাছে যে ধরনের গান প্রত্যাশা করেন, এ অ্যালবামটিতেও সে ধরনের গানই থাকছে।

এ অ্যালবামটির বাইরে আনিলার সঙ্গে একটি দ্বৈত অ্যালবামের কাজ সম্প্রতি শেষ করেছেন ব্যান্ডের দলনেতা সুমন। আসছে ঈদে এ অ্যালবামটিরও বাজারে আসার কথা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪১০, অক্টোবর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa