ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শাহরুখ খান ঢাকায় আসছেন ৯ ডিসেম্বর

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০
শাহরুখ খান ঢাকায় আসছেন ৯ ডিসেম্বর

শাহরুখ খান তার বাংলাদেশ সফর নিশ্চিত করেছেন। বলিউডের এই সুপারস্টার ৯ ডিসেম্বর বাংলাদেশের মাটিতে পা রাখবেন।

দেশের প্রথম ও শীর্ষস্থানীয় ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজের আয়োজনে ১০ ডিসেম্বর শুক্রবার ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘কিং খান লাইভ ইন ঢাকা’। ২৪ অক্টোবর রোববার দুপুরে হোটেল শেরাটনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অন্তর শোবিজের প্রধান স্বপন চৌধুরী শাহরুখ খানের বাংলাদেশ সফর সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা প্রদান করেন।

সংবাদ সম্মেলেনে জানানো হয়, ‘কিং খান লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে ১৫ নভেম্বর পর্যন্ত।   সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী, পরিচালক লিটন চৌধুরী এবং প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
 
সংবাদ সম্মেলনে স্বপন চৌধুরী জানান, ‘কিং খান লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানটি উপলে আগামী ৬ ডিসেম্বর শাহরুখ খানের ম্যানেজমেন্ট ও প্রোডাকশন টিম আসবে। ৮ ডিসেম্বর চার্টার্ড বিমানে আসবে শাহরুখ খানের সহযোগী ৪৮ জনের একটি সঙ্গীত ও নৃত্যদল। শাহরুখ খান আসবেন ৯ ডিসেম্বর রাতে। ১০ ডিসেম্বর শোতে অংশ নেবেন । সবাইকে নিয়ে ১১ ডিসেম্বর তিনি ঢাকা ত্যাগ করবেন।

তিনি আরো জানান, শাহরুখ খানের পাশাপাশি অনুষ্ঠানে অংশ নেবেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি, দিয়া মির্জা, বলিউড অভিনেতা অর্জুন রামপাল, নৃত্য পরিচালক গনেশ হেজ, সঙ্গীতশিল্পী নিরাজ শ্রীধরসহ অনেকে। ‘কিং খান লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানটির টিকিটের মূল্য রাখা হয়েছে ৫ হাজার ও ১০ হাজার টাকা।

স্বপন চৌধুরী বলেন, আশা করছি ৮ থেকে ১০ হাজার দর্শক সমাগম ঘটবে এ অনুষ্ঠানে। বাংলাদেশের পাশাপাশির বিশ্বের অন্যান্য দেশের দর্শকরাও অনুষ্ঠানে যোগ দিতে পারবেন। এ ক্ষেত্রে আমাদের নির্ধারিত আউটলেট ছাড়াও অনলাইনে পৃথিবীর যে কোনো দেশ থেকে প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। অনলাইনে প্রবেশপত্র কিনতে আগ্রহীদের পেমেন্ট নিশ্চিত করা হলে একটি করে ট্র্যাকিং নম্বর দেওয়া হবে। ওই নম্বর নিয়ে আমাদের আউটলেট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

অন্তর শোবিজ থেকে জানানো হয়, এখন থেকেই শুরু হয়ে গেছে বিশাল এই আয়োজনের প্রস্তুতি। অনুষ্ঠানের ভেন্যুতে সারা মাঠ জুড়ে থাকবে এলসিডি প্রজেক্টর, ফটোসেশন, কিং খান পার্টি ইত্যাদি। এ অনুষ্ঠান উপলক্ষ্যে সারা দেশে বিপণনের জন্য ৬৪ জেলায় প্রতিনিধি নিয়োগ করেছে অন্তর শোবিজ। এই অনুষ্ঠানবিষয়ক যে কোনো প্রয়োজনে ৯৮৮১৯২৮, ৯৮৮২১৬০, ০১৯৭৭৩৩৩৩২২, ০১৭১১৬৬৬১২৯ এই চারটি নম্বরে যোগাযোগ করা যাবে।

অন্তর শোবিজ এর আগে পাকিস্তানি সঙ্গীতশিল্পী আদনান সামি, পাকিস্তানি ব্যান্ড জুনুন, ভারতীয় সঙ্গীতশিল্পী শান, রেমো ফার্নান্দেজ, সনি টেলিভিশনের সঙ্গীত প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’-এর সেরা শিল্পীদের নিয়ে বাংলাদেশে অনুষ্ঠান করেছে। এছাড়াও চলতি বছর আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ‘বাংলায় গাইবে বিশ্ব’ শ্লোগান নিয়ে আন্তর্জাতিক সঙ্গীত উৎসব অনুষ্ঠিত হয়। আমেরিকা, যুক্তরাষ্ট্র, কানাডাসহ প্রায় ২০টি দেশের দেড় শতাধিক সঙ্গীতশিল্পী এতে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৩০,  অক্টোবর ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa