ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আবারো সরব হলেন অক্ষয় খান্না

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১০
আবারো সরব হলেন অক্ষয় খান্না

দীর্ঘ বিরতির পর বলিউড অভিনেতা অক্ষয় খান্না আবারো ভক্তদের চমক দিতে আসছেন নতুন ছবিতে। বলিউডের সুপার হিট এ অভিনেতাকে দেখা যাবে প্রিয়দর্শন নির্মিত ‘আক্রোশ’ ছবিতে।

এ ছবিতে আরো দেখা যাবে অজয় দেবগন ও বিপাশা বসুকে। খুনের ঘটনাকে কেন্দ্র করে নির্মিতব্য ছবিটিতে অক্ষয় খান্না থাকবেন একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায়।

উল্লেখ্য, প্রিয়দর্শনের সঙ্গে অক্ষয় খান্নার এটি পঞ্চম ছবি। তাই পর্দার বাইরে যে দুজনের ভালোই বোঝাপড়া আছে তা বোঝা যায় এসব তথ্যের মাধ্যমে। আর অজয় দেবগনের সাথে এর আগে ‘দিভানগি’ ছবিতে কাজ করার ভালো অভিজ্ঞতা আছে এ অভিনেতার। ‘আক্রোশ’ ছবিতে অজয়ের সঙ্গে দ্বিতীয়বারের মতো কাজ করছেন অক্ষয়।

তবে অক্ষয়-ভক্তদের জন্য সুখবর আরো আছে। অচিরেই এই প্রিয় মুখকে দেখা যাবে ফারাহ খান নির্মিত ‘টিজ মার খান’ ছবিতে। সেখানে প্রধান চরিত্রে অয় খান্নার সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

আগাম এ ছবি প্রসঙ্গে অয় বলেন, এ ছবির জন্য তিনি টানা ১১ দিন বেশ ব্যস্ততার ভেতর কাটিয়েছিলেন। তিনি আরো বলেন যে, মিডিয়া কিংবা জনসম্মুখের আড়ালে থাকাটাকেই তিনি বেশি পছন্দ করেন। অবসর সময় কাটান সিনেমা দেখে, ঘুমিয়ে এবং বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে। আর নেশার তালিকায় আছে বই পড়া।

২০০৯ সালে জনপ্রিয় এ অভিনেতাকে দেখা গিয়েছিল হাস্য-রসাত্মক ‘শর্টকাট’ ছবিতে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬১০, অক্টোবর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa