ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

বিনোদন

আন্তর্জাতিক স্বীকৃতি, বাংলাদেশি হিসেবে টিপুই প্রথম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুন ২১, ২০২৪
আন্তর্জাতিক স্বীকৃতি, বাংলাদেশি হিসেবে টিপুই প্রথম

জীবনের পুরোটা সময় ব্যান্ড মিউজিকে ডুবে আছেন শেখ মনিরুল আলম টিপু। দেশের জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ারফেজ’র ড্রামার হিসেবে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

চার দশকের পথচলায় এবার স্বীকৃতি পেলেন আন্তর্জাতিক অঙ্গনে।

এই স্বীকৃতি পেয়েছেন বিখ্যাত সিম্বলস ও ড্রামস ব্র্যান্ড জিলদজিয়ানের কাছ থেকে। সম্প্রতি ব্র্যান্ডটির অফিশিয়াল আর্টিস্ট হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন টিপু।

বিষয়টি নিয়ে তিনি বলেন, যারা মিউজিকে উল্লেখযোগ্য অবদান রাখেন, সেই ড্রামারদের স্বীকৃতি দেয় জিলদজিয়ান। বাংলাদেশ থেকে আমি প্রথম তাদের অফিশিয়াল আর্টিস্ট হয়েছি। এটা সত্যিই অন্য রকম ভালো লাগার ব্যাপার।

টিপু বলেন, ‘জিলদজিয়ান ইন্ডিয়া’র মাধ্যমে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। এক বছরের বেশি সময় ধরে বিষয়টি নিয়ে উভয় পক্ষের মধ্যে আলোচনা হয়েছে। অবশেষে এই ঈদের আগ মুহূর্তে সুখবরটি পান ‘ওয়ারফেজ’র দলনেতা।

এরই মধ্যে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে টিপুকে নিয়ে আলাদা প্রফাইল প্রকাশ করা হয়েছে। সেখানে পরবর্তী প্রজন্মের ড্রামারদের উদ্দেশে ‘ধৈর্যশীল হতে, ভালো মিউজিক শুনতে এবং অনুশীলন চালিয়ে যাওয়ার’ পরামর্শ দিয়েছেন টিপু।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুন ২১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।