ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

বিনোদন

ঈদে আসছে ‘ডার্ক ওয়ার্ল্ড’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ১২, ২০২৪
ঈদে আসছে ‘ডার্ক ওয়ার্ল্ড’

একে একে চার-চারটি সিনেমা মুক্তি পাচ্ছে আসন্ন কোরবানির ঈদে। আগেই শোনা গিয়েছিল রায়হান রাফীর ‘তুফান’, রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’, মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমাগুলো উৎসবে আসছে।

এবার মোস্তাফিজুর রহমান মানিক নিয়ে আসছেন তার ‘ডার্ক ওয়ার্ল্ড’। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

গেল ৮ জুন প্রকাশ হয়েছে ‘ডার্ক ওয়ার্ল্ড’র প্রথম পোস্টার। ১০ জুন আসে ট্রেলার। একদিন পর প্রকাশ পায় সিনেমাটির দ্বিতীয় পোস্টার। ইতোমধ্যেই প্রশংসিত হয়েছে ট্রেলার ও পোস্টার।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ডার্ক ওয়ার্ল্ডের গল্পই নায়ক। আমরা চেষ্টা করেছি, ভালো চলচ্চিত্র তৈরির। আশা করি, দর্শকরা সেটা পাবেন। ইতোমধ্যেই আমরা সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। সিনেমাটি মুক্তির জন্য আমরা ঈদের সময়টাকে বেছে নিয়েছি।

ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্না খান, কলকাতার কৌশানি মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, বড় দা মিঠু, শিমুল খান, মারুফ আকিব, ডনসহ আরো অনেকে।  

কাহিনী ও সংলাপ  লিখেছেন দেলোয়ার হোসেন দিল, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।