ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

বিনোদন

সুজাতা ও রোজিনাকে নিয়ে আড্ডা দেবেন ওমর সানী-ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জুন ১২, ২০২৪
সুজাতা ও রোজিনাকে নিয়ে আড্ডা দেবেন ওমর সানী-ডিপজল

শোবিজের তিন অঙ্গন চলচ্চিত্র, সংগীত ও নাটকের শিল্পীদের নিয়ে বিশেষ ঈদ আড্ডার আয়োজন করেছেন বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। ঈদুল আজহার অনুষ্ঠানমালায় প্রচারিত হবে শোবিজ তারকাদের নিয়ে এ ঈদ আড্ডা।

ঈদের দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে আড্ডা দেবেন চলচ্চিত্র অভিনেতী সুজাতা ও রোজিনা, চিত্রনায়ক ওমর সানী ও খল অভিনেতা ডিপজল। চলচ্চিত্র অঙ্গনের নানান প্রসঙ্গ ও ঈদের মজার স্মৃতি নিয়ে কথা বলবেন তারা।

ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে হাসান রিয়াদের প্রযোজনায় ও রমিজ রাজুর উপস্থাপনায় আড্ডা দেবেন দুই নাট্য দম্পতি রহমত আলী-ওয়াহিদা মল্লিক জলি এবং দীপা খন্দকার-শাহেদ আলী। টেলিভিশন নাটকের একাল-সেকাল, পরিবর্তিত গল্প, চরিত্র ইত্যাদি বিষয়ের পাশাপাশি ঈদের স্মৃতিচারণ করবেন তারা।

ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে সংগীতাঙ্গনের তারকাদের নিয়ে আড্ডা। জান্নাতুল ফেরদৌসের প্রযোজনায় ও প্রাপন্তি চক্রবর্তীর উপস্থাপনায় আড্ডা দেবেন কণ্ঠশিল্পী রবি চৌধুরী, আঁখি আলমগীর, অণিমা রায় ও সানিয়া সুলতানা লিজা। ঈদ নিয়ে স্মৃতিচারণ, ঈদকে ঘিরে সংগীতাঙ্গনের আয়োজনগুলোতে সময়ের সাথে যে পরিবর্তন ও সংগীত চর্চার পথে হাঁটতে গিয়ে শিল্পীদের নানারকম অভিজ্ঞতা ও শিল্পীদের সম্পর্কে জানা-অজানা অনেক বিষয় উঠে আসবে আড্ডায়।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।