ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে ইডির তলব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মে ৩০, ২০২৪
দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে ইডির তলব ঋতুপর্ণা সেনগুপ্ত

আবারও টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করল ইডি। তবে এবার রোজভ্যালিকাণ্ড নয়।

রেশন দুনীর্তি মামলায় ঋতুপর্ণাকে তলব করেছে ইডি। আগামী ৫ জুন ইডি দপ্তরে ডাকা হয়েছে অভিনেত্রীকে।

প্রাথমিক খবর অনুযায়ী, ব্যাংকে লেনদেনের তথ্যর ওপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ইডি তলব করেছে। এর আগে ২০১৯ সালের জুলাইয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল।

ইডি তলব নিয়ে প্রতিক্রিয়া জানতে ঋতুপর্ণার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ব্যক্তিগত কাজে এই মুহূর্তে যুত্তরাষ্ট্রে রয়েছেন অভিনেত্রী।

এর আগে ২০১৯ সালের জুলাইয়ে ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালি কাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। একসময় রোজভ্যালি বেশ কিছু বাংলা সিনেমা প্রযোজনা করেছিল। যে সিনেমার কয়েকটি অভিনয়ও করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির পক্ষে সে সময় জানানো হয়েছিল। আর তা নিয়েই জিজ্ঞাসাবাদ করতে ইডি তলব করেছিল ঋতুপর্ণাকে।

মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা ও প্রসেনজিৎ জুটি পঞ্চাশতম সিনেমা অযোগ্য। এটি পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, মে ৩০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।