ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

অভিনব উদ্যোগ, চমক দেখাবেন চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, মে ২৯, ২০২৪
অভিনব উদ্যোগ, চমক দেখাবেন চমক

এই সময়ের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। বর্তমানে এই অভিনেত্রী ব্যস্ত আছেন আসন্ন ঈদের কাজ নিয়ে।

এদিকে, চমক নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। অভিনেত্রী পরিচয় ছাপিয়ে এবার নামছেন ব্যবসায়। সেখানেও চমক দেখাবেন চমক।

‘৯০ ডিগ্রি ওয়েস্ট’ নামের জুস বার ও ট্রি হাউস দিয়েছেন তিনি। যেখানে জুসসহ অনেক কিছুই থাকছে। থাকবে গাছও। আগামী ৩ জুন বনানী ও উত্তরা আউটলেট দুটি চালু হচ্ছে বলে জানিয়েছেন চমক।

চমক বলেন, আমার বাবা একজন বন বিভাগ কর্মকর্তা। ছোটবেলা থেকে বাবাকে প্রচুর গাছ লাগাতে দেখেছি। আগে থেকেই এবং পারিবারিকভাবেই আমাদের গাছ লাগানোর একটা ঝোঁক আছে। আমার এখানে খেতে এসে কেউ যদি গাছ নিতে আগ্রহী হয় সে ভাবনা থেকে এটা রাখা। এভাবে যদি প্রতিদিন একটু একটু করে গাছ বাড়ানো যায় এবং গাছ লাগাতে আগ্রহী করা যায় তাহলে আমাদের শহরটা আরও একটু সুন্দর হবে। সে ভাবনা থেকে এমন চিন্ত।  

সাংস্কৃতিক পরিবারে বেড়ে উঠেছেন চমক। শৈশব থেকেই নিয়েছেন নাচের তালিম। ২০২০ সালে অভিনয়ে নাম লেখান এই অভিনেত্রী। কাজ করেন টেলিভিশন নাটকে।

এরপর বেশ অল্প দিনেই ছোটপর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। ‘হায়দার’, ‘হাউস নম্বর-৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসামপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’-এর মতো বেশকিছু একক নাটক, ধারাবাহিক ও ওয়েব সিরিজে কাজ করে অল্প সময়ে আলোচনায় এসেছেন চমক।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।