ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শুরু হচ্ছে ‘গর্ব : গাও প্রাণ খুলে গাও’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১০
শুরু হচ্ছে ‘গর্ব : গাও প্রাণ খুলে গাও’

বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে অসংখ্য পোশাক শ্রমিক, যাদের রয়েছে সঙ্গীতবিষয়ক প্রতিভা। যারা চাইলেই সুরের মুর্ছনায় ভরিয়ে তুলতে পারে আমাদের মন-প্রাণ।

পোশাক শ্রমিকদের  সঙ্গীতবিষয়ক এই সুপ্ত প্রতিভাকে সবার সামনে তুলে ধরার লক্ষে বিজিএমএইএ এবং গাঙচিলের আয়োজনে সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘গর্ব : গাও প্রাণ খুলে গাও’।

এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশনের কাজ ও অডিশন পর্ব সম্প্রতি শেষ হয়েছে। বাংলাভিশনে ২৩ অক্টোবর শনিবার থেকে শুরু হচ্ছে এই রিয়েলিটি শোর প্রচার। পোশাক শ্রমিকদের সঙ্গীতবিষয়ক প্রতিযোগিতার ধারণকৃত বিভিন্ন অংশ নিয়ে ‘গর্ব : গাও প্রাণ খুলে গাও’ প্রচার হবে প্রতি সপ্তাহের শনি ও মঙ্গলবার রাত ৯টা ১৫ মিনিটে ।

‘তোমার পায়ে দাঁড়িয়ে আছো তুমি। তোমার আয়ে দাঁড়িয়ে আছে তোমার পরিবার। তোমার কর্মের সাফল্যে এগিয়ে চলেছে বাংলাদেশ। তুমি গাইবে না তো কে গাইবে?’Ñপোশাক শিল্পীদের নিয়ে গানের প্রতিযোগিতা আয়োজনের উদ্দেশ্য বর্ননায় উদ্যোক্তাদের বক্তব্য এরকমই।

অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকছেন সাবিনা ইয়াসমিন, আহমেদ ইমতিয়াজ বুলবুল, আসিফ আকবর।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩০০  অক্টোবর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa