ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সকাল বেলার রোদ্দুর : বাংলাভিশনের নতুন লাইভ শো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১০
সকাল বেলার রোদ্দুর : বাংলাভিশনের নতুন লাইভ শো

চলতি সপ্তাহ থেকে বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে নতুন লাইভ শো ‘সকাল বেলার রোদ্দুর’। শামীম শাহেদ -এর পরিকল্পনা ও সার্বিক ব্যবস্থাপনায় এবং কাওনাইন সৌরভের গ্রন্থণা ও প্রযোজনায় অনুষ্ঠানটি সরাসরি প্রচার হচ্ছে প্রতি রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯:০৫ মিনিটে।

অনুষ্ঠানটির উপস্থাপনায় আছেন আর জে সায়েম, কণ্ঠশিল্পী শাহেদ, রিতু ও তাহসিন।

অনুষ্ঠানের তিনটি পর্বের আলাদা আলাদা নামকরণ করা হয়েছে। রবিবারের পর্বের নাম ‘রবিবারের চিঠি’। এই পর্বে উপস্থাপকের সাথে যে কোনও অঙ্গনের একজন তারকা অতিথি থাকেন। দর্শকরা সরাসরি অতিথির সাথে কথা বলতে পারেন। দর্শকরা জানাতে পারেন তাদের ভাললাগা-মন্দলাগার কথা, নিজের ও পরিবারের কথা, এলাকার সমস্যা, দেশের সমস্যা কিংবা একান্ত ব্যক্তিগত অনুভূতির কথা।  

মঙ্গলবারের পর্বের নাম ‘স্বপ্ন মঙ্গল’। এদিনও উপস্থাপকের সাথে একজন তারকা অতিথি থাকেন। দর্শকরা সরাসরি তারকার সাথে কথা বলতে পারেন। এ পর্বের বিশেষত্ব হলো এখানে দর্শকদের পাঠানো হোম ভিডিও দেখানো হয়। এই ভিডিওগুলোর ব্যাপ্তিকাল ১ মিনিট থেকে সর্বোচ্চ ৩ মিনিট।

সকাল বেলার রোদ্দুর-এর বৃহস্পতিবারের পর্বের নাম-‘ভালোবাসার বৃহস্পতি’। এ দিন একজন সঙ্গীত তারকা অতিথি হয়ে আসেন। উপস্থাপকের সাথে আড্ডা-গানের পাশাপাশি দর্শকের সঙ্গে তিনি সরাসরি কথা বলেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১০, অক্টোবর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa