ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

মা হারিয়ে আবেগঘন পোস্ট অভিনেত্রীর 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মে ১৫, ২০২৪
মা হারিয়ে আবেগঘন পোস্ট অভিনেত্রীর 

সমাজিকমাধ্যমে তাকে কিছু দিন আগেও হাসিমুখে দেখা গেছে। কিন্তু তার আড়ালে যে জীবনযুদ্ধের অন্য অধ্যায়ে লড়াই করছিলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী তন্বী লাহা রায়, সে কথা স্পষ্ট হল বুধবার (১৫ মে)।

অভিনেত্রীর একটি পোস্টে জানালেন মা হারানোর কথা।

অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ দিন অসুস্থ ছিলেন তার মা। মঙ্গলবার (১৪ মে) হাসপাতালে তিনি মারা যান।

তন্বী তার পোস্টে মায়ের হাতের উপরে নিজের রাখা হাতের একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লেখেন, এই হাত দিয়েই তো আগলে রাখতে আমাদের, বেরোলে বারান্দায় দাঁড়িয়ে হাত নাড়তে।

এরই সঙ্গে অভিনেত্রী লেখেন, এই হাতেই বছরের পর বছর স্টেরয়েড, অ্যাসিড, স্যালাইন সব সহ্য করেছ। তুমি খুব কষ্ট পেয়েছ, কিন্তু আমাদের দেখাওনি।

অভিনেত্রীর পোস্ট দেখে জানা যায়, কোনও হাসপাতালে তার মা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তবে মায়ের অসুস্থতা প্রসঙ্গে কোনও তথ্য খোলসা করেননি তন্বী।

তিনি লেখেন, বাপি আর নিজেকে সামলাতে না পেরে ঘর থেকে বেরিয়ে গেল। আমি মায়ের হাত শক্ত করে ধরেছিলাম।

অভিনেত্রীর পোস্টের নীচে অনেকেই তার পাশে থাকার কথা জানিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সৌরীতি বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

সম্প্রতি ‘আলাপ’ মিনেমা দর্শক তন্বীকে দেখেছেন। আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন নায়িকা। সেই ছবিও তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। কিন্তু তার পরেই এই দুঃসংবাদ।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।