ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেম করা মায়ের বারণ: লাপাতা লেডিসের নীতাংশি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, মে ১৫, ২০২৪
প্রেম করা মায়ের বারণ: লাপাতা লেডিসের নীতাংশি নীতাংশি গোয়েল

‘ধোবি ঘাট’ সিনেমার মাধ্যমে ২০১১ সালে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন বলিউড অভিনেতা আমির খানের সাবেক স্ত্রী কিরণ রাও। এর দীর্ঘ ১৩ বছর পর ‘লাপাতা লেডিস’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে রুপালি পর্দায় ফিরেছেন কিরণ।

আর ফিরেই হইচই ফেলে দিয়েছেন তিনি।

নির্মল প্রদেশ নামে এক প্রত্যন্ত গ্রাম থেকে ‘লাপাতা লেডিস’ সিনেমার কাহিনির শুরু। সিনেমাটির মূল চরিত্র তিনটি। তার একটি হলো- ফুল কুমারী। এ চরিত্র রূপায়ন করেছেন নীতাংশি গোয়েল। সহজ-সরল, ভোলাভালা ফুল কুমারী চরিত্র রূপায়ন করে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন ১৬ বছর বয়সি নীতাংশি।

নীতাংশির খ্যাতি এখন ভারতের সীমা ছাড়িয়েছে। স্বাভাবিকভাবে জনপ্রিয় এই কিশোরী অভিনেত্রীর প্রেম জীবন আলোচনায় উঠে এসেছে।

জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে নীতাংশি বলেন, আমার মা আমাকে শর্ত দিয়েছেন, আমি কোনো ছেলের সঙ্গে প্রেম করতে পারব না। কিন্তু বন্ধুত্ব থাকতে পারবে, তাদের সঙ্গে কথা বলারও অনুমতি রয়েছে। অবশ্য, আমিও এই বয়সে প্রেম করার কথা চিন্তা করি না।

২০০৭ সালের ১২ জুন উত্তরপ্রদেশে জন্মগ্রহণ করেন নীতাংশি গোয়েল। মজার বিষয় হচ্ছে- ১৬ বছর বয়সি এই অভিনেত্রীকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন ১ কোটি ৪০ লাখ মানুষ। ‘লাপাতা লেডিস’ সিনেমায় অভিনয় করার আগে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

নীতাংশি অভিনীত এসব সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘এম. এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ , ‘মাসুম সাওয়াল’ , ‘ময়দান’, ‘ইনসাইড এজ’ , ‘ইন্দু সরকার’ প্রভৃতি।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।