ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদের ৮ ছবি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১২
ঈদের ৮ ছবি

আসছে ঈদে মুক্তি পাচ্ছে ৮টি ছবি। এর মধ্যে সিনেমা হলে মুক্তি পাবে ৬টি ছবি এবং টিভি চ্যানেলে ওয়াল্ড প্রিমিয়িার হবে ২টি ছবির।



ঈদে ঢাকা ও সারাদেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তির অপেক্ষায় থাকা ৬টি ছবির মধ্যে রয়েছে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘সে আমার মন কেড়েছে’, এফআই মানিক পরিচালিত ‘মাই নেম ইজ সুলতান’, সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ঢাকার কিং’,  শাহিন-সুমন পরিচালিত ‘খোদার পরে মা’, আশরাফুর রহমান পরিচালিত ‘তুমি আসবে বলে’ এবং অনন্য মামুন পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম’।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ২টি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে। ছবি ২টি হলো বাসু চ্যাটার্জি পরিচালিত ‘হঠাৎ সেদিন’ এবং শাজাহান চৌধুরী পরিচালিত ‘আত্মদান’।

এবারের ঈদে সর্বাধিক ছবিতে অভিনয় করেছেন খলনায়ক মিশা সওদাগর। ঈদের ৮টি ছবির মধ্যে ৫টি ছবিতেই অভিনয় করেছেন মিশা সওদাগর। গতবছর ঈদেও সর্বাধিক ছবির অভিনেতা ছিলেন তিনি।

শীর্ষনায়ক শাকিব খান অভিনীত ৪টি ছবি মুক্তি পাচ্ছে এবারের ঈদে। চার ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন দুটিতে সাহারা এবং দুটিতে অপু বিশ্বাস, নিপুণ ও তিন্নি। নায়িকাদের মধ্যে এবার নিপুন অভিনীত সর্বাধিক ৪টি ছবি মুক্তি পাচ্ছে।

বাংলাদেশ সময় ১৮১৫, আগস্ট ১৪, ২০১২
সম্পাদনা : বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।