ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাবার জন্য ভোট চাইছেন ডি এ তায়েব কন্যা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
বাবার জন্য ভোট চাইছেন ডি এ তায়েব কন্যা 

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) সকাল থেকে চলছে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন। দুপুরে বিরতি দিয়ে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত চলবে এই ভোট।

এই নির্বাচনে মিশা-ডিপজল পরিষদে সহ-সভাপতি পদে নির্বাচনে ডি এ তায়েব।  

শিল্পী সমিতির সামনের রাস্তায় শিল্পীদের কাছে ভোট চাইছেন প্রার্থীরা। তবে আলাদাভাবে দৃষ্টি কাড়লেন ডি এ তায়েবের মেয়ে টুনটুনি।  

এফডিসির জসিম ফ্লোরের সামনে তিনি গোলাপ দিয়ে প্রার্থীদের কাছে বাবার জন্য ভোট চাইছেন তিনি।  

বাবা জয়ের কতটা আশাবাদী জানতে চাইলে টুনটুন বলেন, আমার বাবা ডি এ তায়েবের জয়ের বেপারে শতভাগ আশাবাদী। এবং বিপুল ভোটে জয়ী হবে।

বাবার জন্য এই ধরনের কাজ বেশ উপভোগ করছেন বলেও জানালেন টুনটুনি। বাবা ডিএ তায়েব, মিশা-ডিপজল প্যানেল থেকে সহ সভাপতি পদে নির্বাচন করছেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টা৩০ মিনিটে অভিনেতা ডা. এজাজের ভোট প্রদানের মাধ্যমে।

২১ সদস্য বিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

বাংলাদেশ সময়:  ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।