ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

মমতাজের ঈদ ধামাকা ‘তেজপাতা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
মমতাজের ঈদ ধামাকা ‘তেজপাতা’

রাজধানীর একটি ব্যস্ততম কাঁচাবাজার। শাক-সবজী, মাছ-মাংশ নিত্য প্রয়োজনীয় দোকানের জনসমাগমের ভেতরই হঠাৎ ফোকসম্রাজ্ঞী মমতাজকে হঠাৎ দেখতে পাওয়া গেল রাজধানীর একটি কাঁচাবাজারে।

একদল বাউল নিয়ে হাঁটতে হাঁটতে গাইছেন-‘বুঝলে নাকি বুঝপাতা, না বুঝিলে তেজপাতা, আমিতো ভাই কিছুই বুঝি না। ’

দৃশ্যটি কৌশিক হোসেন তাপসের কথা সুর ও সংগীতে টিএম রেকর্ডসের ব্যানারে ফোকসম্রাজ্ঞী মমতাজের ঈদ ধামাকা ‘তেজপাতা’ গানের। ঈদ উপলক্ষে ১০ মার্চ গানটি প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে।

গানটি প্রসঙ্গে মমতাজ বলেন, বহুদিন পরে ঈদে একটা নতুন গান করলাম। বাংলাদেশের সংগীত নিয়ে যে মানুষটির সবচেয়ে বড় অবদান সে তাপস ভাইয়ের টিএম রেকর্ডস থেকে গানটি প্রকাশিত হল। তাকে ধন্যবাদ আমার ঈদের আনন্দটাকে আরও বাড়িয়ে দেয়ার জন্য। এটি নি:সন্দেহে শ্রোতাদের জন্য বড় ঈদ ধামাকা।

মমতাজ আরও বলেন, আমাদের দেশের জনপ্রিয় ফোকগানগুলো যেমন সহজ, মানুষের মুখে মুখে থাকে। তেমনি এ গানের কথাগুলোও এত চমৎকার। এরকমই সুহজ সুন্দর। অল্প সময় নিয়ে মজা করে গানটির শুটিং করেছি। একটি কাঁচাবাজারে। ঈদ-বৈশাখের উৎসবে দর্শকের আনন্দে নতুন মাত্রা যোগ করবে গানটি।

কিংবদন্তি ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চু, জেমস, হাসানসহ অসংখ্য গুণী শিল্পীর অগণিত জনপ্রিয় মিউজিক ভিডিওর নির্মাতা তাপস ১৬ বছর পর নির্মাণে ফিরলেন নিজের এ গানটির মধ্য দিয়ে। প্রকাশের পরপরই ইতিমধ্যে শ্রোতাদের কানে ঝড় তুলেছে গানটি।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।