ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমি একাই রাজকুমার’ গানে গানে শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
‘আমি একাই রাজকুমার’ গানে গানে শাকিব খান

ঈদে মুক্তির তালিকায় এগিয়ে আছে ডজনেরও বেশি সিনেমা। তবে আলোচনার শীর্ষে রয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’।

সুপারহিট ‘প্রিয়তমা’র টিমের হাত ধরে এবারও সামনে আসবেন কিং খান!

তারই প্রতিধ্বনি হিসেবে এই ঈদের আলোচিত সিনেমার থিম সং উন্মুক্ত হলো অন্তর্জালে। ‘আমি একাই রাজকুমার’ শিরোনামের গানটি শুক্রবার সন্ধ্যায় এসেছে শাকিবের ফেসবুক পেজ এবং প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার ইউটিউব চ্যানেলে। গানটি উৎসর্গ করা হয়েছে শাকিবিয়ানদের।

‘আমি একাই রাজকুমার’ গানের কথা লিখেছেন ফেরারী ফরহাদ, সুর সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী এবং গানে কণ্ঠ দিয়েছেন শামীম হাসান।

গান ভিডিওতে দেখা গেছে- পুরোপুরি চিল মুডে ড্যান্স করছেন শাকিব। তার সঙ্গে শতাধিক ড্যান্সার তাল মেলাচ্ছেন। এ গানে বাহারি রঙের পোশাক পরেছেন শাকিব খান। গানে গানে তিনি বলে দিচ্ছেন, মনের দেশের সবাই রাজা আমি একাই রাজকুমার।

গানের নৃত্য পরিচালনা করেছেন অশোক রাজা এবং কস্টিউম ডিজাইন করেন ফারাহ দিবা।

এর আগে, সিনেমার ‘রাজকুমার’ ও ‘বরবার’ নামে দুটি গান প্রকাশিত হয়েছে। যে গানগুলো ইতোমধ্যেই দর্শকদের কাছে আলোচনার জন্ম দিয়েছে।

আরশাদ আদনানের প্রযোজনায় ‘রাজকুমার’ নির্মাণ করেছেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের বিপরীতে আছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ঈদের দিন থেকে দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে চলবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।