ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গভীর রাতে সেহরি বিতরণ করলেন নায়ক-পরিচালক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
গভীর রাতে সেহরি বিতরণ করলেন নায়ক-পরিচালক

ঢাকা: মধ্যরাতের হঠাৎ করে বের হয়েই দরিদ্র মানুষদের মধ্যে খাবার বিতরণ করলেন নির্মাতা মোস্তফা কামাল রাজ, চিত্রনায়ক শরীফুল রাজ। ফেসবুকে পাওয়া বেশ কয়েকটি ছবিতে দেখা যায় দলবদ্ধভাবে কিছু মানুষ গভীর রাতে ঢাকার রাস্তায় খাবার প্যাকেট বিতরণ করছেন।

একনজরে দেখলে না বোঝা গেলেও একটু ভালো করে খেয়াল করলেই বোঝা যাবে বিতরণকারীদের দলে রয়েছে মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরীফুল রাজ।

জানা গেছে, আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে মোস্তফা কামাল রাজ নির্মিত চলচ্চিত্র ওমর। এই চলচ্চিত্রে অভিনয় করেছেন শরীফুল। ছবিটির নামাঙ্কিত টি শার্ট পরে মধ্যরাতে নেমে পড়েন ছবির সঙ্গে সংশ্লিষ্ট কয়েকজন।

গভীর রাতে রাজধানী উত্তরা, বিমানবন্দর স্টেশন ও এর আশপাশের এলাকায় সেহরির জন্য প্যাকেটে করে খাবার বিতরণ করেছেন তারা।

ইতোমধ্যে ওমর সিনেমার টিজার প্রকাশ করা হয়েছে, সিনেমাটির গল্প সম্পর্কে তেমন কোনো আভাস পাওয়া যায়নি টিজারে। তবু দর্শকের আগ্রহ টের পাওয়া যাচ্ছে। এছাড়া সিনেমাটির ব্যাকগ্রাউন্ড মিউজিকেও রয়েছে আধুনিকতার ছাপ, যা দর্শক মনে বাড়তি আকর্ষণ তৈরি করছে। টিজারে দেখা গেছে, আরফিন রুমির কণ্ঠের সুরেলা গানের আভাস, সেই সঙ্গে রহস্য, খুন, সাসপেন্স আর রাজ-দর্শনা বণিকের নাচের ঝলক।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।