ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

বিনোদন

শখের সিনেমা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১০
শখের সিনেমা

ছোটপর্দার মিষ্টি মুখ শখ। মডেলিংয়ের মাধ্যমে শোবিজে এলেও টিভি নাটকে অভিনয় করেই পেয়েছেন জনপ্রিয়তা।

এবার চলচ্চিত্রে নায়িকা হিসেবে শখের অভিষেক হচ্ছে। ২২ অক্টোবর মুক্তি পাচ্ছে শখ অভিনীত প্রথম ছবি ‘বলো না তুমি আমার’। এমবি মানিক পরিচালিত এই ছবিতে শখের নায়ক শাকিব খান।

অপূর্ব কথাচিত্রের ব্যানারে নির্মিত ছবিটির শুটিং শুরু হয়েছিল ‘তোমাকে ছাড়া বাঁচবো না’ নামে। কিন্তু এটি মুক্তি পাওয়ার আগেই ‘তুমি ছাড়া বাঁচি না’ নামে একটি ছবি মুক্তি পাওয়ায় ছবির নাম পরিবর্তন করা হয়।

ব্যাংককের মনোরম লোকেশনে চিত্রায়িত রোমান্টিক অ্যাকশন ছবি ‘বলো না তুমি আমার’-এ আরও অভিনয় করেছেন নীরব, তমা মির্জা, মিশা সওদাগর, কাবিলাসহ অনেকে।

ছোটপর্দার গ্ল্যামার অভিনেত্রী ও মডেল হিসেবে ব্যাপকভাবে আলোচিত শখ। তাকে নিয়ে ছবির প্রযোজক-পরিচালক সবাই আশাবাদী। শাকিব নিজেও শখের সাবলীল অভিনয়ের প্রশংসা করেছেন।

‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের পর শখের কাছে আরো বেশ কটি প্রস্তাব গেলেও এখন পর্যন্ত নতুন কোনও ছবি তিনি গ্রহণ করেননি। এ ছবিটি মুক্তি পাওয়ার পর দর্শক তাকে কীভাবে গ্রহণ করে তা দেখার জন্য অপেক্ষা করছেন। এ বিষয়ে বাংলানিউজকে শখ বলেন, সব অভিনয়শিল্পীর জন্যই চলচ্চিত্র হচ্ছে বড় প্লাটফর্ম। আমি নিজেও চাই চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করতে। কিন্তু আমি চাইলেই তো হবে না, এখানে দর্শকদেরও পছন্দের একটা ব্যাপার আছে। এই ছবির সাফল্যের ওপরই চলচ্চিত্রে আমার ভবিষ্যত নির্ভর করছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৫০, অক্টোবর ২০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa