ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিনেমা দেখে লাখ টাকা জেতার সুযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
সিনেমা দেখে লাখ টাকা জেতার সুযোগ

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ভৌতিক গল্পের সিনেমা ‘জ্বিন’। নাদের চৌধুরী পরিচালিত সিনেমাটি মুক্তি পায় গেলো বছর ঈদে।

এটি মুক্তির আগে প্রচারণার অংশ হিসেবে জাজ ঘোষণা দেয়, লাখ টাকা পুরস্কার জেতার।

জাজের পক্ষ থেকে জানানো হয়, ‘জ্বিন’ সিনেমাটি একা দেখতে পারলেই এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। ঘোষণার সঙ্গে কিছু শর্তও রাখা হয়। জানানো হয়, ভয়ের কারণে কোনো দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কর্তৃপক্ষ দায়ী থাকবে না। হলের বাইরে একটি অ্যাম্বুলেন্স থাকবে। সম্পূর্ণ সিনেমা দেখতে না পারলে হলের ভাড়া ও অ্যাম্বুলেন্স ভাড়া দিতে হবে। সম্পূর্ণ সিনেমা দেখতে পারলে কিছুই দিতে হবে না; জাজ উল্টো নগদ এক লাখ টাকা দেবে।  

আবারও লাখ টাকা জেতার ঘোষণা দিয়েছে জাজ মাল্টিমিডিয়া। এবারও ভৌতিক গল্পের সিনেমা ‘মোনা: জ্বিন-২’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার দেবেন বলে জানিয়েছেন। তবে এবার সিনেমা দেখতে হবে জাজের স্টুডিওতে, অন্য কোনো মাল্টিপ্লেক্সে না।

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ‘মোনা: জ্বিন-২’র চিত্রনাট্য। জামালপুরে এক বাড়িতে জ্বিনের উৎপাত। ফলে বাড়ির মালিক নিজ বাড়ি ছেড়ে মাদরাসাকে ভাড়া দেন। কিন্তু মাদ্রাসার ছাত্র ও শিক্ষক জ্বিনের উৎপাতে সেই বাড়ি ছেড়ে দেয়। জ্বিন কেন উৎপাত করছে? সে কী চায়? সে কি কারো ক্ষতি করছে? এসব প্রশ্ন সামনে রেখে এগিয়েছে সিনেমার গল্প।

‘মোনা: জ্বিন-২’র নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। সিনেমাটি আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এনএটি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।