ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাগরে ঝাঁপ দিয়ে আহত চিত্রনায়ক ইমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
সাগরে ঝাঁপ দিয়ে আহত চিত্রনায়ক ইমন

সুন্দরবনে চলছে সিনেমা ‘অপারেশন জ্যাকপট’এর শুটিং। আর সেই শুটিংয়ে অংশ নিয়ে একটি দৃশ্যে অভিনয়ের সময় আহত হয়েছেন চিত্রনায়ক মামুনুন হক ইমন।

জানা গেছে, সাগরে ইমনকে লাফ দিতে হবে, একটি গানের দৃশ্য ছিল এমনটি করা কথা ছিল। ইমনও পরিচালকের নির্দেশমতো সাগরে ঝাঁপ দেন। তবে অসাবধানতাবশত তার পায়ে শামুক ঢুকে যায়। ইমনকে  স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

এসব তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা রাজীব বিশ্বাস।

তিনি বলেন, ‘সাগরের পানিতে আমাদের একটা গানের রিহার্সাল চলছিল। সেসময় ইমনের পায়ে শামুক জাতীয় কিছুর আঘাত লেগেছে। তবে ইমন এখন ভালো আছেন। আমাদের শুটিং চলছে। ’

সোমবার সকাল থেকে সুন্দরবন এলাকায় সিনেমাটির শুটিং চলছে। আগামী ২২ তারিখ পর্যন্ত সেখানে শেষ করে ফ্রান্সে শুটিং হওয়ার কথা রয়েছে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাটি নির্মিত হচ্ছে। সিনেমাটির নির্মাতা দুজন - কলকাতার রাজীব বিশ্বাস ও বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু।  

সিনেমাটিতে স্বাধীনতা যুদ্ধের নৌ-সেক্টরে পরিচালিত সফলতম গেরিলা অপারেশনের চিত্র তুলে ধরা হবে।

এতে অভিনয় করছেন—অনন্ত জলিল, অমিত হাসান, জিয়াউল রোশান, মামনুন ইমন, নীরব হোসেন, জয় চৌধুরী, সাঞ্জু জন, শিপন মিত্র ও আমান রেজা। আরও অভিনয় করবেন আহমেদ শরীফ, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, ড্যানি সিডাক, খোরশেদ আলম খসরু, কাজী হায়াত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ১৮,২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।