ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

পানির জন্য অপির হাহাকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১০
পানির জন্য অপির হাহাকার

পানিসমস্যায় জর্জরিত অপি করিম। ঘরে এক ফোঁটা পানি নেই।

দু দিন ধরে ওয়াসার পানি সরবরাহ বন্ধ। পাশের মহল্লায় পানি আছে, অপি এক বালতি পানির জন্য সেখানে গিয়ে অপদস্থ হলেন। এরপর নানা ধরনের পাত্র কিনে এনে শুরু হলো তার পানি সংগ্রহ...।

কোথাও পানি না থাকলেও যেন নিজের কাছে পানি থাকে, সেই আশায় অপি পানির বিশাল মজুদ গড়ে তুললেন। কিন্তু হায়, এবার আর পানি সাপ্লাই বন্ধ হয় না। দিনের পর দিন অপি অপেক্ষায় থাকেন, কবে পানির সাপ্লাই বন্ধ হবে! শেষে আর সহ্য করতে পারলেন না তিনি। বিভিন্ন পাত্রে সংগ্রহ করে রাখা পানির পাত্র চুরমার করে ভেঙে ফেলেন। অপিকে অবাক করে দিয়ে পরদিন সকালে আবার পানি সাপ্লাই বন্ধ হয়ে গেল। ফেলে দেওয়া পানির জন্য অপির শুরু হলো হাহাকার। অপি করিমকে এভাবেই দেখা যাবে ‘পানি’ নাটকে।

নগরজীবনে পানি নিয়ে যে মাঝেমধ্যে কী ধরনের বিড়ম্বনায় পড়তে হয়, ভুক্তভোগীরা জানেন। এ সমস্যা নিয়েই নাটক ‘পানি’। এনটিভিতে আগামী ২৪ অক্টোবর রাত ৯টায় নাটকটি প্রচার করা হবে। একটি বিদেশি গল্পের ছায়া অবলম্বনে নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন রূপক রায়, পরিচালনা করেছেন নইম ইমতিয়াজ নিয়ামুল। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপি করিম, ফজলুর রহমান বাবু, রানী সরকার, সায়কা আহমেদসহ অনেকে। রেইনট্রি প্রডাকশনের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন খালেদা রিয়াজ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৩৫, অক্টোবর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa