ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে মঞ্চে একফ্রেমে তিন খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
যে মঞ্চে একফ্রেমে তিন খান আমির খান, সালমান খান ও শাহরুখ খান

আম্বানি পরিবারের অনুষ্ঠানকে অনুষ্ঠান না বলে উৎসব বলা যায়। গুজরাটের জামনগরে গেল ১ মার্চ থেকে চলছে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের তিন দিন ব্যাপী প্রাক-বিবাহের অনুষ্ঠান।

প্রথম দিনে সেখানে পারফর্ম করেছেন আন্তর্জাতিক পপ তারকা রিয়ান্না। তবে দ্বিতীয় দিনে মঞ্চের দখল নিলেন বলিউডের তিন খান। এদিন এক মঞ্চে দেখা গেছে শাহরুখ, সালমান ও আমিরকে। শুধু তাই নয়, কাঁধে কাঁধ মিলিয়ে নেচেছেন তিনজন। একে অন্যের সিগনেচার স্টেপও করেছেন একসঙ্গে।  

এদিন একই রঙের পোশাক পরেছিলেন শাহরুখ-সালমান। দুজনেই পরেছিলেন আফগানি স্টাইলের কালো পায়জামা ও কুর্তা। আর আমির খান পরেছিলেন সবুজ কুর্তা। তিন খানের একসঙ্গে নাচের ভিডিও এখন অনলাইনে ভাইরাল।

রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ এর অস্কারজয়ী গান ‘নাটু নাটু’ গানের তালে নাচেন তারা। তাদের সঙ্গে মঞ্চে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রাম চরণকেও দেখা গেছে।

‘নাটু নাটু’তে একসঙ্গে নাচার পর প্রথমে সালমান, এরপর আমির, পরে শাহরুখ নিজেদের সিগনেচার স্টাইলে নেচেছেন। যে যখন নাচলেন পাশে দাঁড়িয়ে অন্য দুই খান তখন তাকে অনুসরণ করেন। ‘নাটু নাটু’ ছাড়াও এদিন ‘ছাইয়া ছাইয়া’, ‘মুজসে শাদি কারোগি’ থেকে ‘টাওয়াল ড্যান্স’, ‘জিনে কে হ্যায় চার দিন’ আর ‘রং দে বাসন্তী’র ‘মাস্তি কি পাঠশালা’ গানের স্টেপে নাচতে দেখা যায় তাদের।  

তিন খান ছাড়াও বলিউডের আরও অনেক তারকাকে এই অনুষ্ঠানে দেখা গেছে। এদের মধ্যে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর, রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad