ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টেলিভিশন

চলছে ফারুকী `প্ররোচিত` কমেডি সিরিয়াল মুকিম ব্রাদার্স

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জুন ৩০, ২০১০
চলছে ফারুকী `প্ররোচিত` কমেডি সিরিয়াল মুকিম ব্রাদার্স

একটু অন্যরকমভাবে আবার মিডিয়ায় হাজির হলেন মোস্তফা সরয়ার ফারুকী। এবার তিনি আর পরিচালক নন, প্ররোচনাদানকারী! অর্থাৎ তার গল্প নিয়ে শুরু হলো মেগা ধারাবাহিক মুকিম ব্রাদার্স।

চ্যানেল আইতে বৃহস্পতিবার রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে হাস্যরসের ধারাবাহিক নাটক মুকিম ব্রাদার্স-এর তৃতীয় পর্ব। ধারাবাহিকটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন আশফাক নিপুণ।   অভিনয়ে আছেন নুসরাত ইমরোজ তিশা, ইশরাত জাহান চৈতী, জাহিদুল হক অপু, মুসাফির সৈয়দ, রাশেদা চৌধুরী, হাসান আজাদ, আল-আমিন সবুজ ও আরো অনেকে। গত ২২ জুন চ্যানেল আই-এর তেজগাঁও অফিসে অনুষ্ঠিত হয়েছে মুকিম ব্রাদার্স-এর প্রিমিয়ার শো। ২৩ জুন থেকে প্রচার শুরু হওয়া এই কমেডি সিরিয়াল দেখানো হচ্ছে প্রতি বুধ ও বৃহস্পতিবার।

নাটকের গল্প
একই পরিবারের আপন দুই ভাইয়ের গল্প নিয়ে নাটকটি নির্মিত। বড় ভাই বদরুল মুকিম আর ছোট ভাই আনোয়ার মুকিম। তাদের বাবা আবদুল মুকিম। মারা যাবার সময় তিনি ঘুণারেও কল্পনা করেননি, তার মৃত্যুর পর দুই ছেলে সব সময় এভাবে একজন আরেকজনের পিছনে লেগে থাকবে। কীভাবে একজন আর একজনকে জব্দ করতে পারে, এই নিয়ে সারাদিন তারা ব্যস্ত । অদ্ভুত অদ্ভুত সব কা- করে দুই ভাই। তারা যে শুধু নিজেদের মধ্যে একে অন্যেকে অপদস্থ করার কাজ সীমাবদ্ধ রাখে তা নয়, আশপাশের মানুষেরাও তাদের এসব হাস্যকর কাজকর্মে জড়িয়ে পড়ে। দু ভাইয়ের ভালো করার জন্য আত্মীয়-স্বজন যিনিই এগিয়ে আসেন, তাকেই ভীষণ বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়। অবশেষে দুই নারী গ্রহণ করে দুই ভাইয়ের মিলন ঘটানোর চ্যালেঞ্জ। এগিয়ে যায় নাটকের কাহিনী।

বাংলাদেশ স্থানীয় সময় ১০৩০, ১ জুলাই ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।