ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন শাবনূর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
আবারও অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন শাবনূর! শাবনূর

গেল বছর শেষ দিকে অনেকটা গোপনে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় পা রাখেন নব্বইয়ের দাপুটে নায়িকা শাবনূর। সেসময় জানা যায়, দেশে ফিরেই নতুন সিনেমার রিহার্সালে অংশ নিয়েছেন তিনি।

‘মাতাল হওয়া’ শিরোনামে সিনেমাটি নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী।

এরপর প্রকাশ্যে আসে শাবনূরের আরও একটি নতুন সিনেমার খবর। তরুণ নির্মাতা আরাফাত হোসাইনের ‘রঙ্গনা’তেও অভিনয় করবেন তিনি। তাকে নিয়ে গেল ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় এর মহরত। সেখানে একই নির্মাতার নতুন আরও একটি সিনেমায় অভিনয় করার কথা জানান শাবনূর।

সেসময় জানানো হয়, সিনেমা দুটির শুটিংয়ের প্রস্তুতি চলছে। শুধু এই সিনেমাগুলোই নয়, নতুন আরও কিছু কাজ করবেন তিনি।

তবে এর মধ্যেই খবর এসেছে- অনেকটা গোপনেই দেশ ছেড়েছেন শাবনূর। ফিরে গেছেন অস্ট্রেলিয়ায়। আর সেটি হয়েছে ‘রঙ্গনা’র মহরতের পরপরই।

নায়িকার একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মহরতের দু’দিন পরই দেশ ছেড়েছেন তিনি। পরিবারের ঘনিষ্ঠজন ছাড়া কাউকে বিষয়টি সেভাবে জানানো হয়নি।

তবে এবার নায়িকার অস্ট্রেলিয়া সফর বেশি দিনের নয়। জরুরি কিছু কাজের জন্যই তার অস্ট্রেলিয়ায় যাওয়া। আর ফিরেই অংশ নেবেন সিনেমার শুটিংয়ে। তবে কবে ফিরবেন, সে তথ্য কারও জানা নেই।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।