ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডনের ভূমিকায় আসিফ, থাকবেন অ্যাকশন দৃশ্যেও 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
ডনের ভূমিকায় আসিফ, থাকবেন অ্যাকশন দৃশ্যেও  আসিফ আকবর

কণ্ঠশিল্পী আসিফ আকবর পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এ অভিনয় করেছিলেন। ব্যতিক্রমধর্মী এই চলচ্চিত্রটি গড়ে উঠেছে তার গাওয়া ৯টি গানের সমন্বয়ে।

পৌনে দুই ঘণ্টার এই চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য, সংলাপ রচনা ও পরিচালনা করেছেন কথাসাহিত্যিক সাদাত হোসাইন। আর এর বিভিন্ন চরিত্রে আসিফ ছাড়াও অভিনয় করেছিলেন সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, কাজী আসিফ প্রমুখ।

আসিফ অভিনীত সিনেমাটি ২০১৯ সালে মুক্তির পর ব্যাপক আলোচনা তৈরি হয়। তবে গায়কের ভাষ্য, ভিন্ন ঘরানার একটা প্রোজেক্ট ছিল। অনেকেই কাজটি পছন্দ করেছেন। আসলে অভিনয় আমার পেশা নয়। তাই সিনেমায় অভিনয় নিয়ে ভাবছি না।

তবে একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে হাজির হবেন এই গায়ক। তিনি বলেন, বিগ বাজেটের একটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে আসছি। এটা আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তৈরি হবে। গানের নাম ‘দ্য লাস্ট ডন’। আমি ডন হয়ে আসছি। গানে আমাকে একজন ডনের ভূমিকায় দেখবে দর্শক। এতে আমার অ্যাকশন দৃশ্য থাকবে। দৃশ্যগুলো উপভোগ করবেন ফ্যানরা।

আসিফ জানান, আগামী ঈদুল ফিতরে মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ করা হবে।

তিনি আরও জানান, সামনে শ্রেয়া ঘোষালের সঙ্গে ডুয়েট গান আসবে তার। এ ছাড়া ভারতীয় প্রযোজনা সংস্থা সারেগামা ও টি সিরিজের সঙ্গে সামনে কাজ হবে। সামনে শ্রোতারা আমার হিন্দি গানও পাবেন তার।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad