ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভাবের সংসারের গল্প, দুই দিনেই ইউটিউব ট্রেন্ডিং-এ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
অভাবের সংসারের গল্প, দুই দিনেই ইউটিউব ট্রেন্ডিং-এ অহনা রহমান-যাহের আলভী

গল্পটা অভাব-অনটনে খেতে না পাওয়া একটি সংসারের। যে গল্পে রয়েছে বেকার যুবকের এক আর্ত্নাদের গল্প।

যার ফলে মা-বউয়ের মুখেও দিতে পারেন না প্রয়োজনীয় খাবার। আর এই নিয়ে দাম্পত্যকলহ। সব মিলিয়ে হতাশ হয়ে পড়ে শিমুল। এমন অবস্থায় বউ পারুল সংসার ছেড়ে চলে যায়।

এলোমেলো হয়ে যেতে শুরু করে শিমুল-পারুলের সংসার। অন্যদিকে, ভাই-ভাবীর প্ররোচনায় পারুল সিদ্ধান্ত নেয় শিমুলকে ডিভোর্স দেওয়ার। তার বউয়ের ভাষ্য, ‘অভাব যখন দুয়ারে আসে দাঁড়ায় ভালোবাসা তখন জানালা দিয়ে পালায়’।

এমন গল্পে এগিয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘কাবিন’। মহিন খানের পরিচালনায় নাটকটি সিগ্যাল এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশের দুইদিনের মধ্যে চল্লিশ লাখের বেশি মানুষ দেখেছে।

নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা যাহের আলভী, অহনা রহমান।

নাটকটি প্রসঙ্গে যাহের আলভী বলেন, অনেক নাটক করেছি। প্রতিটা কাজ সময় নিয়ে খুব যত্নসহকারে মন থেকে করার চেষ্টা করেছি। ‘কাবিন’ আমার এমন একটি কাজ যেটা নিয়ে আমি খুব আশাবাদী ছিলাম। নাটকটি প্রচারের পর দর্শকদের ভালোবাসায় ইউটিউবে ট্রেন্ডিং-এ উঠে এসেছে। দর্শক কাজগুলো ভালোবেসেছে অভিনেতা হিসেবে এটাই সার্থকতা।

অভিনেত্রী অহনার ভাষ্য, নাটকে আমাকে সচরাচর যে ধরনের গল্পে দেখা যায় সেই জায়গা থেকে ‘কাবিন’ নাটকটি একেবারেই আলাদা। এটি নির্মাতা সুন্দরভাবে উপস্থাপন করেছেন। গল্পটা ভালো লাগার কারণেই কাজটার সঙ্গে যুক্ত হয়েছিলাম। আর মুক্তির পর এখন সবার কাছ থেকে পজেটিভ রেসপন্স পাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।