ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

শাবানার ছবিতে রানী মুখার্জি!

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১০
শাবানার ছবিতে রানী মুখার্জি!

বাংলাদেশের চলচ্চিত্রের সত্তর ও আশির দশকের জনপ্রিয় নায়িকা শাবানা আবার যুক্ত হচ্ছেন চলচ্চিত্র প্রযোজনায়। বর্তমানে আমেরিকাপ্রবাসী এই নায়িকা কোরবানির ঈদ উদযাপন করতে দেশে ফিরছেন আগামী মাসে।

তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আনুষ্ঠানিকভাবে তখনই ছবিটি নির্মাণের ঘোষণা দেবেন। ছবিতে চমক হিসেবে থাকছেন বলিউডের রানী মুখার্জি। শাবানার সঙ্গে এ বিষয়ে রানী মুখার্জির প্রাথমিক কথাবার্তাও হয়েছে বলে জানা গেছে।

জননন্দিত নায়িকা শাবানা অভিনয়ের পাশাপাশি একসময় চলচ্চিত্র প্রযোজনাও করেছেন। তবে প্রায় এক যুগ ধরে অভিনয় থেকে দূরে আছেন। শাবানা সাদিকের প্রযোজনা সংস্থা এস এস প্রডাকশন থেকে সর্বশেষ ছয় বছর আগে মুক্তি পেয়েছিল সোহানুর রহমান সোহান প্রযোজিত ‘স্বামী ছিনতাই’ নামের একটি ছবি। তবে চলচ্চিত্র প্রযোজনায় ফিরে এলেও শাবানা আর অভিনয়ে ফিরছেন না বলে জানা গেছে।

শাবানা প্রযোজিত নির্মিতব্য ছবিটি পরিচালনা করবেন নারগিস আকতার। বাংলানিউজকে তিনি জানান, দুই দেশের দুই তরুণ-তরুণীর ভালোবাসার গল্প নিয়ে ছবিটির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। ছবিটির নাম এখনো ঠিক হয়নি। ছবিটিতে রানী মুখার্জির বিপরীতে শাকিব খানকে নেওয়া হতে পারে। শাবানা দেশে ফিরলেই সবকিছু চূড়ান্ত করা হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৩০, অক্টোবর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa