[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

জোনাকির আলোয় মীম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৭-১৭ ১০:৩৫:৩৭ এএম

আমাদের শোবিজের গ্ল্যামারাস অভিনেত্রী বিদ্য সিনহা মীম। লাক্স চ্যানেল আই সুপারস্টার খেতাব বিজয়ী এ অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয়েছিল হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবির মাধ্যমে।

আমাদের শোবিজের গ্ল্যামারাস অভিনেত্রী বিদ্য সিনহা মীম। লাক্স চ্যানেল আই সুপারস্টার খেতাব বিজয়ী এ অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয়েছিল হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবির মাধ্যমে। এরপর তাকে দেখা যায় মূলধারার বানিজ্যিক ছবি ‘আমার প্রাণের প্রিয়া’-তে শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। কিন্তু ছবিটি বানিজ্যিকভাবে সফল না হওয়ায় দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন মীম। দীর্ঘ বিরতির পর সম্প্রতি তিনি ‘জোনাকির আলো’ ছবির মাধ্যমে আবার চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ালেন।

চলচ্চিত্রের প্রতি সবসময়ই লাক্স সুন্দরী মীমের ছিল আগ্রহ। চলচ্চিত্রের জন্যই নিজেকে তিনি প্রস্তুত করছেন। পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন টিভিনাটকে। মডেলিংয়েও মিম সমান ব্যস্ত।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক খালিদ মাহমুদ মিঠু সম্প্রতি শুরু করেছেন তার নতুন ছবি ‘জোনাকির আলো’-এর কাজ। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এ ছবির মাধ্যমে আবার চলচ্চিত্রে ফিরলেন মীম। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন ইমন ও কল্যাণ।

সম্প্রতি টাঙ্গাইলে ‘জোনাকির আলো’ ছবির একটি গানের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন বিদ্যাসিনহা মিম। ছবিটিতে কাজ করা প্রসঙ্গে তিনি বাংলানিউজকে বলেন, ‘জোনাকির আলো’ ছবির গল্প খুবই সুন্দর। স্ক্রিপ্ট পড়েই খুব পছন্দ হয়ে যায়। ছবির প্রধান চরিত্রে অভিনয় করছি আমি। পরিচালক খালিদ মাহমুদ মিঠু খুব যতœ করে ছবিটি তৈরি করছেন।

টাঙ্গাইলে চিত্রায়িত গানে শুটিং সম্পর্কে তিনি বললেন, আকর্ষণীয় লোকেশনে গানটির শুটিং হয়েছে। আমার সংগে ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন ইমন। অনেক দিন পর চলচ্চিত্রে কাজ করতে পারায় খুব ভালো লেগেছে আমার। আশা করছি ‘জোনাকির আলো’ ছবিটি দর্শকদের কাছেও ভালো লাগবে।

মীম জানালেন, এ ছবিটি ছাড়াও সমপ্রতি এফ আই মানিকের পরিচালনায় ‘এত কষ্ট কেন ভালবাসা’ ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আরেফিন শুভ।

‘এতো কষ্ট কেন ভালোবাসায়’ ছবি প্রসঙ্গে মীম বললেন, এ ছবির গল্পটিও অনেক সুন্দর। আসলে আমার ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র ‘আমার আছে জল’। ছবিটি নির্মাণ করেছেন হুমায়ূন আহমেদ। এ ছবিতে আমার যেমনি উপস্থাপন ছিল, সেই উপস্থাপনকে আমি কিছুতেই নষ্ট করতে চাই না যেনতেন ছবিতে অভিনয় করে।

মীম আরো বললেন, ‘জোনাকীর আলো’ আর ‘এতো কষ্ট কেন ভালোবাসায়’ ছবি দুটো স্ক্রিপ্ট চমৎকার। দুটো ছবিতেই প্রধান চরিত্রে আমি অভিনয়ে করছি। ভবিষ্যতেও ভালো গল্পের মান সম্পন্ন ছবিতেই কেবল আমাকে অভিনয় করতে দেখা যাবে।



বাংলাদেশ সময় ১৯২৫, জুলাই ১৭, ২০১২
সম্পাদনা : বিপুল হাসান, বিভাগীয় সম্পাদক

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache