ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কলকাতা থেকে ছেলের শারীরিক অবস্থা জানালেন পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
কলকাতা থেকে ছেলের শারীরিক অবস্থা জানালেন পরীমণি

হঠাৎ করেই সপরিবারে অসুস্থ হয়ে পড়েছিলেন চিত্রনায়িকা পরীমণি। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ছেলেকে নিয়ে ভর্তিও হয়েছিলেন তিনি।

কয়েক দিন হাসপাতালে থাকার পর তিনি সুস্থ হলেও ছেলের অবস্থা একই থাকে। তাই স্বাভাবিকভাবে দুশ্চিন্তায় পড়ে যান এই অভিনেত্রী। বাধ্য হয়ে ছেলেন চিকিৎসার জন্য কলকাতায় যান।

সেখান থেকে অভিনেত্রী জানিয়েছেন, পুণ্য (ছেলে রাজ্য) আগের চেয়ে অনেক ভালো আছে। ক্রমেই সেড়ে উঠছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরের পর পরীমণি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ৩৬ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ওষুধ খাওয়ানোর ছোট্ট জারে পানি বা ওষুধ রাখা। সেখানে ছোট্ট রাজ্য আঙুল চুবিয়ে নিয়ে আবার সেই আঙুল মুখে নিচ্ছে।

ভিডিওতে মা পরী সন্তানকে জিজ্ঞেস করছে, চলবে স্যার? মায়ের কথা শুনে হেসে উঠছে রাজ্য। মা-ছেলের এই ছোট্ট ভিডিওর ক্যাপশনে পরী লেখেন, পুণ্য (রাজ্য) এখন ভালো আছে, আলহামদুলিল্লাহ, দোয়া করবেন।

এদিকে, গেল শুক্রবার (১৯ জানুয়ারি) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত বছরের প্রথম সিনেমা ‘কাগজের বউ’। এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এতে আরও অভিনয় করেছেন ডি এ তায়েব, মামনুন হাসান ইমন, আবুল হায়াত, দিলারা জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।