ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

সাইমনের পর শিল্পী সমিতি থেকে পদত্যাগের সিদ্ধান্ত জয়ের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
সাইমনের পর শিল্পী সমিতি থেকে পদত্যাগের সিদ্ধান্ত জয়ের

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদে রয়েছেন চিত্রনায়ক জয় চৌধুরী। তবে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এই নায়ক জানান, অল্প সময়ের মধ্যেই শিল্পী সমিতি বরাবর পদত্যাগপত্র জমা দেবেন বলে তিনি।

এর আগে গেল ২০ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর পদত্যাগপত্র জমা দেন আরেক চিত্রনায়ক সাইমন সাদিক। গত দুই বছর ধরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

জয় চৌধুরীর ভাষ্য, চলচ্চিত্র শিল্পী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। ব্যস্ততার কারণে চিঠি পাঠাতে পরিনি। দ্রুতই সমিতিতে গিয়ে অফিশিয়ালি পদত্যাগের বিষয়টি জানাব। আমি সব সদস্যদে হয়তো বার্তা পাঠাব। কেননা, যে পজিশনে বসে আমি কাজ করতে পারব না, সেটা ধরে রাখার কোনো প্রয়োজন নেই।

তিনি আরও বলেন, আমার জায়গা থেকে আমি মনে করি আমার একদমই দেয়ালে পিঠ ঠেকে গেছে। আমি একদমই সমিতির আগে-পিছে কোনো কিছুতেই নেই। আমি এখন শুধু আমার কাজকে ফোকাস করছি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।