ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মৃত্যুকে ভয় পাওয়া সুশান্ত কেন আত্মহননের পথ বেছে নিলেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
মৃত্যুকে ভয় পাওয়া সুশান্ত কেন আত্মহননের পথ বেছে নিলেন?

আজ ২১ জানুয়ারি প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। বেঁচে থাকলে হয়ত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এ অভিনেতা লিখতেন, ৩৮টি বসন্ত পার করে ফেললাম।

২০২০ সালের ১৪ জুন হঠাৎ সুশান্তের ‘আত্মহত্যা’র খবরে বিস্মিত হন সিনেপ্রেমীরা। ময়নাতদন্তসহ আরও কয়েকটি রিপোর্টেও দাবি করা হয় আত্মহননের পথই বেছে নিয়েছেন রুপালি পর্দার এমএস ধোনি।

যদিও সুশান্তের পরিবার এখনও মানতে নারাজ আত্মঘাতী হয়েছেন তাদের ছেলে। কারণ, মৃত্যুকে সবচেয়ে বেশি ভয় পেতেন সুশান্ত।

সমালোচক কোমল নাহাতাকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন এ প্রয়াত অভিনেতা। তবে মৃত্যুকে ভয় পাওয়া ব্যক্তি কেন আত্মহননের পথ বেছে নিলেন?

অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল, জীবনে তিনি কোন জিনিসটিকে সবচেয়ে ভয় পান?

জবাবে সুশান্ত বলেছিলেন, ‘আমি মৃত্যুকে খুব ভয় পাই। যদি আমি তিন ঘণ্টা ঘুমাই তাহলে আমি বুঝতে পারি না যে কোথায় রয়েছি। আমার চারদিকে কে রয়েছে? কী হচ্ছে? যখন মৃত্যু দরজায় কড়া নাড়ে, তখন ঠিক এই রকমই কিছু মনে হয়। এটা ভাবলেই আমি যেন শিউরে উঠি। প্রচণ্ড ভয় লাগে আমার। ’ 

প্রসঙ্গত, ছোট পর্দায় অভিনয়ের মধ্যে দিয়েই বলিউডে অভিষেক ঘটে সুশান্ত সিং রাজপুতের। ‘পবিত্র রিস্তা’নামে একটি টিভি সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে ব্যাপক পরিচিতি পান সুশান্ত। অভিনয়ে তার দক্ষতার বিষয়টি ছড়িয়ে পড়ে। সুযোগ পেয়ে যান বলিউডে। ২০১৩ সালে ‘কাই পো চে’ ছবি দিয়ে বড় পর্দায় নাম লেখান তিনি। এরপর বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দেন সুশান্ত। ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘ছিছোরে’ ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’ তার হিট সিনেমাগুলোর মধ্যে অন্যতম।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।