ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে না করেও ছেলের বাবা তুষার, কীভাবে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
বিয়ে না করেও ছেলের বাবা তুষার, কীভাবে!

২০১৬ সালে পিতৃত্বের স্বাদ নেন বলিউড অভিনেতা তুষার কাপুর। যদিও তিনি বিয়ে করেননি এখনবধি।

তবে বাবা হলেন কীভাবে!

সারোগেসির মাধ্যমে পুত্রসন্তানের বাবা হয়েছিলেন এ অভিনেতা। বাবা হলেও ৪৭ বছর বয়সেও সহধর্মিণী খুঁজে পাননি তিনি। এক কথায় ‘সিঙ্গেল ফাদার’ তুষার কাপুর।

এদিকে তুষারের ছেলের বয়স এখন ৭, নাম লক্ষ্য। তুষারের গোটা জীবন লক্ষ্যকে ঘিরে আবর্তিত। সারোগেট ফাদার হওয়াটা তুষারের কাছে বোঝা নয় বরং আশীর্বাদ।  

এমন অভিব্যক্তি জানিয়ে সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে ‘গোলমাল’অভিনেতা বলেন, ‘আমার কখনও কোনো সঙ্গীর অভাববোধ হয়নি। লক্ষ্যর জন্মের পর আমার জীবন আরও পরিপূর্ণ, প্রাণবন্ত এবং আনন্দে ভরে উঠেছে। ও আমার পরিবারকে সম্পূর্ণ করেছে। কাজের বাইরে আগে আমার কোনো জগৎ ছিল না, লক্ষ্য আসার পর সেটা পালটেছে। এমনিতেও আমার কোনো সামাজিক জীবন নেই। তাই মনে হয়নি কিছু স্যাক্রিফাইস করলাম। এখন আমি বার্থ ডে পার্টিতে যাই, স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিই, অন্য বাবা-মায়েদের সঙ্গে আলোচনা করি। এগুলো আমাকে সাহায্য করে। ’ 

বন্ধুর মায়েদের দেখে লক্ষ্য কখনও প্রশ্ন করে না ‘আমার মা নেই কেন?’ 

তুষার জানালেন, এখনও পর্যন্ত এমন প্রশ্নের মুখোমুখি হইনি। ও আসলে বোঝে ওর শুধুই বাবা আছে। ওর পরিবারটা হয়ত খানিক রীতিবিরুদ্ধ, তবে একদম পরিপূর্ণ।  

তথ্যসূত্র: হিন্দুস্তদান টাইমস

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।