ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করলেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করলেন শাকিব খান

নায়ক ও প্রযোজক হিসেবে আগেই সাফল্য পেয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এবার কর্পোরেট জগতে পা রাখলেন দেশ সেরা এই নায়ক।

 

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে শাকিব নিজেই এ ঘোষণাটা দেন।  

এদিন রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিলেন তিনি। যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য পাওয়া যাবে।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আমি আজকে ভীষণ আনন্দিত। কারণ, যে স্বপ্ন আমি দেখেছিলাম কয়েক বছর আগে, সে স্বপ্নের বাস্তবায়ন হচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)।

শাকিব তার অভিনীত প্রথম সর্ব ভারতীয় সিনেমা ‘দরদ’র কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। শিগগিরই ‘রাজকুমার’র শুটিং করবেন। ইতোমধ্যে সিনেমাটির বাংলাদেশের অংশের শুটিং অনেকটাই শেষ। বাকি অংশের শুটিং হবে যুক্তরাষ্ট্রে। আগামী রোজার ঈদে সিনেমাটি মুক্তির কথা আছে।  

এছাড়া শাকিবের অ্যাকশন ধাঁচের আরেক সিনেমা ‘তুফান’র কাজ শুরু হবে মার্চ থেকে। যেটি আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে। এটি পরিচালনা করছেন রায়হান রাফী।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এনএটি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।