ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নির্মাতাকে নায়িকার হুমকি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
নির্মাতাকে নায়িকার হুমকি! ইফতেখার চৌধুরী-রাজ রিপা

ঢাকাই সিনেমার নির্মাতা ইফতেখার চৌধুরীকে হুমকি দিলেন চিত্রনায়িকা রাজ রিপা। তবে খুন নয়, তার সম্মানহানি করবেন বলে ফেসবুক স্ট্যাটাসে জানান তিনি।

যদিও এমন স্ট্যাটাস দেওয়ার কিছুক্ষণ পর স্ট্যাটাসটি সরিয়ে নেন এই অভিনেত্রী।

জানা গেছে, ২০২১ সালে ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেন রিপা। কয়েক বছর পেরিয়ে গেলেও এখনও এটি আলোর মুখ দেখেনি। শোনা যাচ্ছে, রিপাকে নতুন কোনো চলচ্চিত্রে কাজ করতে দিচ্ছেন না ইফতেখার চৌধুরী। তাই তার প্রতি ক্ষুব্ধ রিপা।

এ নায়িকা লেখেন, আমি কার সঙ্গে কাজ করব কী করব না- এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ভাই আপনি আগে ‘মুক্তি’ সিনেমা শেষ করেন, নয়তো প্রমাণগুলো নিয়ে আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম ইফতেখার চৌধুরী স্যার। আমার ধৈর্য্যের কারণে এখনও ভালো আছি, ভালো থাকতে দেন, নয়তো আমার মাথার তার ছিঁড়ে গেলে কিন্তু আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করব, কসম আল্লাহর।

পরে রাজ রিপা বলেন, সিনেমাটি অনেকদিন ধরে আটকে রেখেছেন ইফতেখার চৌধুরী। এখন শুটিংও শেষ করছেন না, আবার আমি অন্য কোথাও কাজ করি সেটাও চাইছেন না। এভাবে তো চলতে পারে না। আমার ক্যারিয়ার সংকটে পড়েছে।

অপর এক স্ট্যাটাসে ‘ফর স্পেসিফিক পারসন’ উল্লেখ করে এই অভিনেত্রী লেখেন, সিনিয়র জুনিয়রকে সাপোর্ট দিবে এটাই স্বাভাবিক। কিন্তু একজন সিনিয়র ডিরেক্টর যদি জুনিয়র ডিরেক্টরকে বলে ‘কম জাতের ডিরেক্টর, আনাড়ি ডিরেক্টর, ফকিন্নি ডিরেক্টর’ তাহলে সেই সিনিয়র ডিরেক্টরের মেন্টালিটি টা কতটা নিচু হতে পারে তা আমার মনে জানা নেই।

এখনও কী দেখতে পারছেন না? আপনার জুনিয়ররা তাদের যোগ্যতা দিয়ে ইন্ডাস্ট্রিতে জায়গা করছে। নাকি আপনার হাতে কোনো সিনেমা না থাকার কারণে হিংসায় জ্বলছেন। অহংকারী না হয়ে মানুষকে ভালোবাসতে শিখুন তাহলে ইন্ডাস্ট্রি আপনার যোগ্যতার মূল্য দিবে। আল্লাহ তা’আলার সৃষ্টি কাউকে ছোট ভাববেন না, আপনি যেই হন না কেনো এই দেহটা কিন্তু মাটিতেই মিশে যাবে। সবাই নিজের রাজ্যে রাজা।

নায়িকার পোস্টের পরিপ্রেক্ষিতে ইফতেখার চৌধুরীর ভাষ্য, আমি পোস্টটি দেখিনি তাই কিছু বলতে পারছি না। তবে আমাদের সিনেমার অল্প কিছু অংশের শুটিং বাদ আছে। সেটা শেষ করেই সিনেমাটি মুক্তি দিব।

রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় রাজ রিপার। এছাড়া বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। তবে এ নায়িকা বেশি আলোচনায় আসেন গেল বছর অনুষ্ঠিত সেলিব্রেটি ক্রিকেট লীগে তারকাদের মধ্যে সংঘর্ষের পর হাতের ‘মিডল ফিঙ্গার’ দেখিয়ে। যদিও পরে এমন অশ্লীল ভঙ্গি দেখানোর জন্য দুঃখ প্রকাশ করেন।

‘মুক্তি’ নামের নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ রিপা। আর এতে তার বিপরীতে এক বা দুইজন নয়, মোট ৯ জন নায়ক অভিনয় করছেন। তার হলেন আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, আমান রেজা, কায়েস আরজু, আদর আজাদ, সাইফ খান, ক্রিস্টিয়ানো তন্ময়, আরেফিন জিলানি ও খিজির হায়াত খান।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।