ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজনীতিতে পা দিচ্ছেন রচনা ব্যানার্জি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
রাজনীতিতে পা দিচ্ছেন রচনা ব্যানার্জি? রচনা ব্যানার্জি

ভারতের পশ্চিমবঙ্গের রাজনীতিতে তারকাদের ভিড় ক্রমেই বাড়ছে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে ঘাসফুলে নাম লেখাতে চলেছেন জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ খ্যাত অভিনেত্রী রচনা ব্যানার্জি!

লোকসভা নির্বাচনের আগে রচনাকে নিয়ে এমন জল্পনা শুরু হয়েছে।

সূত্রের খবরে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের খবর, মঙ্গলবার নবান্নে পৌঁছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন রচনা। তবে রাজনীতিতে পা দেওয়ার জল্পনাকে উড়িয়ে দিয়েছেন রচনা।

তিনি জানিয়েছেন, দিদি নাম্বার ওয়ান নিয়ে কথা বলতে তিনি মুখ্যমন্ত্রীর কাছে গিয়েছিলেন।

তবে রচনার রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা প্রথম নয়। এর আগেও ২০২১ সালের নির্বাচনের সময় শোনা গিয়েছিল, রচনা নাকি তৃণমূলে যোগদান করছেন। সেবারও এই জল্পনাকে উড়িয়ে দিয়েছিলেন দিদি নম্বর ওয়ান।

বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, উড়িয়া, কন্নড় সিনেমাতেও অভিনয় করেছেন রচনা। ১৯৯৯ সালে ‘সূর্যবংশম’ সিনেমায় অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করে নজর কেড়েছিলেন।

বেশ কয়েক বছর ধরেই সিনেমা থেকে দূরে রয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে ছোটপর্দায় তার ‘দিদি নম্বর ওয়ান’ শোটি দারুণ জনপ্রিয়। পাশাপাশি নিজের ফ্যাশন ব্র্যান্ডও চালু করেছেন রচনা।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এনএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।