ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হানিমুনে কোথায় গেলেন মৌসুমী হামিদ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
হানিমুনে কোথায় গেলেন মৌসুমী হামিদ?

সদ্য বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। পাত্র আবু সাইয়িদ রানা।

তিনি ক্যামেরার পেছনের মানুষ। লেখালেখি করেন। ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তারা। বিয়ে করেই হানিমুনে ছুটে গেলেন নতুন এই দম্পতি।

বিয়ের দিন (১২ জানুয়ারি) রাতেই কক্সবাজার গিয়েছেন তারা। এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এ প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, বিয়ের দিন রাতেই আমরা কক্সবাজার চলে আসি। যদিও এটা আনঅফিসিয়াল হানিমুন। অফিসিয়ালভাবে পাহাড়ে হানিমুনে যাওয়ার ইচ্ছে আছে। যদিও তারিখ ঠিক করতে পারিনি কবে নাগাদ যাব। তবে শিগগিরই পরিকল্পনা করে যাব। কক্সবাজার থেকে ফিরেই ১৬ তারিখ শুটিংয়ে অংশ নেব।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টায় সামাজিকমাধ্যম ফেসবুকে ভেরিফায়েড প্রোফাইলে স্বামী আবু সাইয়িদ রানার সঙ্গে বিয়ের সাজে কয়েকটি ছবি পোস্ট করেন মৌসুমী হামিদ। সেখানে দেখা যায় লাল শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী।

গা ভর্তি ছিল গহনা আর ক্যামেরায় ধরা দিয়েছেন ঐতিহ্যবাহী লুকে। অন্যদিকে, বর আবু সাইয়িদ রানা সেজেছিলেন সাদা ও সোনালি রঙের শেরওয়ানিতে। মাথায় ছিল তারকা স্ত্রীর শাড়ির সঙ্গে মেলানো পাগড়ি। আর নবদম্পতির কম্বিনেশন ছিল নজর কাড়া।

এ অভিনেত্রী ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার কয়েকটি লাইন জুড়ে দিয়েছিলেন। সেটি হচ্ছে- মিলনের স্বর্ণপাত্রে সুধা দিল ভরি, মধু সঞ্চয়ের পর, মধু পেরে করিল মুখর, শান্ত আনন্দের আমন্ত্রণে, আসন পাতিয়া দিল রবাহূত অনাহূত জনে।

এর আগে গত ১০ জানুয়ারি তাদের গায়ে হলুদ হয়। এতে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়।

ওই সময় বিয়ে প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেছিলেন, রানার সঙ্গে আমার দুই বছরের পরিচয়। এরপর আমরা বিয়ে করার সিদ্ধান্ত নেই। দুই পরিবারের সঙ্গে কথা বলে সবার সম্মতি নিয়ে তবেই বিয়ের আনুষ্ঠানিকতা করি।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।