ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশে আসছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
বাংলাদেশে আসছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’!

এবার বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে হৃতিক রোশনের আসন্ন সিনেমা ‘ফাইটার’। এ সিনেমা দিয়েই প্রথমবার জুটি হিসেবে পর্দায় আবির্ভূত হচ্ছেন হৃতিক-দীপিকা।

সব ঠিক থাকলে, বিশ্বের সঙ্গে একই দিনে আগামী ২৫ জানুয়ারি এ দেশেও মুক্তি পাচ্ছে সিনেমাটি।  

এমনই ইঙ্গিত দিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও নির্মাতা অনন্য মামুন। শুধু তাই নয়, এর মাধ্যমে প্রথম কোনো হিন্দি সিনেমা দর্শকদের থ্রিডি ভার্সনে দেখার সুযোগ মিলবে বলেও ইঙ্গিত তার।  

বর্তমানে ভারতে অনন্য মামুন অবস্থান করছেন। সেখান থেকে সিনেমাটির মুক্তির ব্যাপারে আশাবাদ প্রকাশ করে সামাজিকমাধ্যমে বললেন, এই প্রথম বাংলাদেশের দর্শকরা কোনো হিন্দি সিনেমা থ্রিডি ও টুডি একসঙ্গে উপভোগ করার সুযোগ পাবেন।

এর আগে বাংলাদেশে মুক্তি পেয়েছিল বলিউডের ‘পাঠান’, ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’ ও ‘ডানকি’। পশ্চিমবঙ্গে মোশাররফ করিম অভিনীত ‘হুব্বা’ সিনেমাটিরও ঢাকায় মুক্তির কথা রয়েছে।

এদিকে, ‘ফাইটার’ সিনেমায় হৃতিক অভিনয় করছেন স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে। অনিল কাপুর গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকি ও দীপিকা পাড়ুকোন রয়েছেন স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায়।  

‘ফাইটার’ প্রযোজনা করেছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন সাবেক সেনা অফিসার রমন চিব। সিনেমাটিতে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩ 
এনএটি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।