ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

গান ছাড়ার ঘোষণা গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী ব্রিটনির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
গান ছাড়ার ঘোষণা গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী ব্রিটনির ব্রিটনি স্পিয়ার্স

গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের গলায় আর গান শোনা যাবে না! তিনি মিউজিক ইন্ডাস্ট্রিতে আর ফিরছেন না বলে জানিয়েছেন। গত সপ্তাহে তার ইন্ডাস্ট্রিতে ফেরার গুজব ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি।

মার্কিন একটি গণমাধ্যম জানিয়েছিল, ব্রিটনি স্পিয়ার্স দশম স্টুডিও অ্যালবামের জন্য গীতিকারদের সঙ্গে ব্যস্ত সময় পার করছেন।

এর প্রতিক্রিয়ায় ব্রিটনি ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, এসব বেশিরভাগ খবরই আবর্জনা। তারা বলছে যে আমি নতুন অ্যালবামের জন্য বিভিন্ন লোকের সঙ্গে কাজ করছি...আমি আর কখনোই মিউজিক ইন্ডাস্ট্রিতে ফিরছি না।

স্পিয়ার্স বলেছেন, তিনি কেবল মজা করার জন্য সঙ্গীত লিখেছেন। তিনি এও জানান, গেল দুই বছরে মানুষের জন্য ২০টিরও বেশি গান লিখেছেন।

২০২২ সালের আগস্টে স্পিয়ার্স স্যার এলটন জনের সঙ্গে ‘হোল্ড মি ক্লোজার’ গানটি গেয়ে ছয় বছরের বিরতি ভাঙেন। তার ভক্তরাও চেয়েছিলেন স্পিয়ার্স আবার সঙ্গীতে ফিরে আসুক। যদিও স্পিয়ার্স এ বিষয়ে আগে থেকে কিছু স্পষ্ট করেননি। তবে এবার খোলাখুলিভাবে বিষয়টি স্পষ্ট করলেন তিনি।

২০২৩ সালে ‘দ্য ওম্যান ইন মি’ শিরোনামে স্মৃতিকথা প্রকাশ করেন স্পিয়ার্স। সেই সময় তিনি জানিয়েছিলেন, এই মুহূর্তে সঙ্গীত তার মূল লক্ষ্য নয়।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।