ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

বিনোদন

ঈদে তৌকীর-বিপাশার চারটি নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১০
ঈদে তৌকীর-বিপাশার চারটি নাটক

তারকা দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত। বহু নাটকেই তারা জুটি বেঁধে অভিনয় করেছেন।

হালে বিপাশা হায়াত নাটক লিখছেন আর তৌকীর আহমেদ পরিচালনা করছেন। ঘরে-বাইরে তারা অনেকটা হয়ে উঠেছেন একে অন্যের নির্ভরতা।

আসছে কোরবানী ঈদ সামনে রেখে এই নাট্যকার-পরিচালক জুটি চারটি নাটক নির্মাণ করেছেন। এই চারটি নাটকই লিখেছেন বিপাশা হায়াত, তবে তিনি অভিনয় করেন নি। তৌকীর আহমেদ সবগুলো নাটক পরিচালনার পাশাপাশি অভিনয়ও করেছেন। চারটি নাটকই তৈরি হয়েছে তৌকীর আহমেদের নিজস্ব প্রযোজন সংস্থা থেকে।

ঈদে বিটিভিতে প্রচারের জন্য বিপাশা হায়াতের রচনা ও তৌকীর আহমেদের পরিচালনায় নির্মিত হয়েছে নাটক ‘পূবালী বাতাস’। এতে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, মৌসুমী বিশ্বাস, নাজমুল হুদা বাচ্চু ও পরেশ আচার্য।

এটিএন বাংলার জন্য একই নাট্যকার ও পরিচালক নির্মাণ করেছেন ‘এন্টি কক’ নামের একটি নাটক। এ নাটকে তৌকীর আহমেদের সঙ্গে অভিনয় করেছেন ঈশিতা।

বৈশাখীর জন্য এই নাট্যকার-নির্মাতা জুটি তৈরি করেছেন নাটক ‘স্বপ্নওয়ালা’। এ নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ ও মৌসুমী বিশ্বাস।

চ্যানেল আইয়ের জন্য আরো একটি নাটক নির্মাণ করছেন তৌকির-বিপাশা। এ নাটকে তৌকীর আহমেদের বিপরীতে অভিনয় করেছেন ঈশিতা। নাটকটির নাম এখনো চুড়ান্ত হয় নি।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৪৫  অক্টোবর ১৬ ,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa