ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সত্যজিতের বায়োপিকে আমির খান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
সত্যজিতের বায়োপিকে আমির খান?

বছরের শেষে সময়ে এসে একটি ছবির মাধ্যমে সামাজিকমাধ্যমে হইচই ফেলে দিলেন বলিডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। যেখানে তার পরনে কালো মোটা ফ্রেমের চশমা, মুখে পাইপ।

চেহারা ছাপিয়ে ধুম্ররাশি ছুটছে নিজস্ব গতিতে।

আমির খানের এমন অবতারে বাঙালিদের কাছে খুব একটা অচেনা মনে হওয়ার কথা নয়! কারণ সেটা যার জন্য, তিনি সত্যজিৎ রায়।

সম্প্রতি আমির খানকে নিয়ে এক নতুন ফটোশুট করেছেন অবিনাশ গোয়ারিকার। সেই ফটো সিরিজ থেকেই শনিবার (৩০ ডিসেম্বর) একটি ছবি শেয়ার করেছিলেন। ব্যস, অভিনেতার নতুন ফটোশুট দেখে দর্শক-অনুরাগীরা দুয়ে দুয়ে চার করতে দেরি করেননি।

কমেন্ট বক্সেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, আমির কি সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন? সেই প্রশ্নের উত্তর অধরা থাকলেও সামাজিকমাধ্যম কিন্তু মিস্টার পারফেকশনিস্টের নতুন অবতারে দারুণ মজেছেন।

সেই ফটোগ্রাফারও ক্যাপশনে কৌতূহল জিইয়ে রাখলেন। আমিরের ছবি শেয়ার করে অবিনাশ লেখেন, প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং। একটা দারুণ জিনিস আসতে চলেছে।

এদিকে, আমির খান নাকি এখন প্রতিদিন ১ ঘণ্টা করে ক্লাসিক্যাল গানের রেওয়াজ করছেন। শুধু তাই নয়, স্বনামধন্য ক্ল্যাসিকাল গায়কের কাছ থেকে তালিমও নিচ্ছেন নিয়ম করে। সম্ভবত শখের জন্যই ক্লাসিক্যাল গানের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

২০২৩ সালে ক্যারিয়ারে খুব একটা ভালো যায়নি আমির খানের। ২০২২ সালে তার বহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়তেই অন্তরালে চলে গিয়েছেন অভিনেতা! লাইম লাইট থেকে দূরে থাকাই এখন তার পছন্দের। এমনকী মেয়ে ইরা খানের প্রাক বিবাহ অনুষ্ঠানেও আমিরকে খুব একটা দেখা যাচ্ছে না।

মুম্বাই ছেড়ে চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে থাকতে শুরু করেছেন আমির খান। এখন আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’ তিনি। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আর তার মাঝেই ডুবে রয়েছেন ক্ল্যাসিক্যাল গানে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।