ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিন ডিজেলের নামে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
ভিন ডিজেলের নামে মামলা

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’খ্যাত অভিনেতা ভিন ডিজেলের নামে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস আদালতে তার নামে যৌন নিপীড়নের অভিযোগে এ মামলা দায়ের করেন ভিন ডিজেলের প্রাক্তন সহকারী আস্তা জোনাসন।

তার অভিযোগ, ২০১০ সালে ‘ফাস্ট ফাইভ’ সিনেমার শুটিং করেন ভিন ডিজেল-আস্তা জোনাসন। এ সিনেমার শুটিংয়ের সময়ে আটলানটা হোটেল রুমে তাকে যৌন নিপীড়ন করেন ভিন ডিজেল; এর ঠিক ১ ঘণ্টা পরই আস্তাকে চাকুরিচুত্য করেন।

মামলার এজাহারে আস্তা জোনাসন জানিয়েছেন, সেদিন রাতে একাধিক নারীর সঙ্গে আনন্দ করেন ভিন ডিজেল। পরে জোরপূর্বক আস্তার বুকে হাত দেয় এবং তাকে চুম্বন করেন। তারপর হোটেল থেকে বেরিয়ে যান আস্তা।

এ বিষয়ে কথা বলতে ভিন ডিজেলের লিগ্যাল এবং জনসংযোগকর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে বার্তা সংস্থা রয়টার্স। তবে এ বিষয়ে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া জানাতে অপারগতা প্রকাশ করেন তারা।

অভিযোগকারী আস্তা জোনাসনের আইনজীবী ক্লেয়ার-লিস কুটলি বলেন, ক্ষমতাবান পুরুষদের জবাবদিহিতার আওতায় আনা না হলে, কখনো কর্মক্ষেত্রে যৌন নির্যাতন বন্ধ হবে না। আমরা আশা করছি, তার (আস্তা) এই সাহসী পদক্ষেপ দীর্ঘস্থায় পরিবর্তন আনতে সাহার্য করবে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।