ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যমজ সন্তানের মা হলেন রুবিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
যমজ সন্তানের মা হলেন রুবিনা রুবিনা দিলায়েক

যমজ কন্যাসন্তানের মা হলেন ভারতীয় অভিনেত্রী রুবিনা দিলায়েক। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির এই অভিনেত্রীর জিম প্রশিক্ষকের পক্ষ থেকে যমজ সন্তানের মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে।

চলতি বছরের আগস্ট মাসেই মা হওয়ার সুখবর দিয়েছিলেন টেলি অভিনেত্রী। সেই সময়ে স্বামী অভিনব শুক্লার সঙ্গে বেবিবাম্প নিয়ে বোল্ড ফটোশুট করে সামাজিকমাধ্যমে হইচই ফেলে দিয়েছিলেন রুবিনা। সেই সাহসী ফটোশুট নিয়ে কম চর্চা হয়নি নেটপাড়ায়।

এবার যমজ সন্তানের মা হওয়ার খবর শোনা গেল। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনওরকম বার্তা দেননি মা-বাবা রুবিনা-অভিনবর কেউই। তবে বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, তারকাজুটির যমজ কন্য়াসন্তানই হয়েছে।

রুবিনার জিম ট্রেনার এক্স (টুইটার) হ্যান্ডেলে শুভেচ্ছাবার্তা জানানোর সময়েই যমজ কন্যাসন্তানের মেয়ের কথা উল্লেখ করেন। যদিও পরে সেই টুইট মুছে ফেলেন। তবে ততক্ষণে সেই খবর ভাইরাল হয়ে যায়। কখন রুবিনা-অভিনবরা আনুষ্ঠানিকভাবে সেই খবর দেবেন, সেই অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা।

প্রসঙ্গত, হিন্দি টেলিভিশনের অতি জনপ্রিয় মুখ রুবিনা। ‘ছোটি বহু’ ধারাবাহিকের অভিনয় করে দর্শকদের কাছে বেশ পরিচিত তিনি। পাশাপাশি ‘বিগ বস ১৪’র বিজয়িনীও রুবিনা। স্বামী অভিনব শুক্লাও পরিচিত মুখ। ২০১৮ সালে ভালোবেসে বিয়ে করেন হিন্দি টিভির এই দুই তারকা। এরপর একসঙ্গে ‘বিগ বস’-এ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।