ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে শ্রেয়স, এখন যেমন আছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে শ্রেয়স, এখন যেমন আছেন

বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ে হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) এই খবরে হতভম্ব হয়ে পড়েন অভিনেতার বন্ধু-শুভানুধ্যায়ীরা। তবে এরই মধ্যে করা হয়েছে অ্যানজিওপ্লাস্টি। তারপর দুদিন কেটে গেছে। এখন কেমন আছেন তিনি?

মাত্র ৪৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত শ্রেয়সের বিপদ কেটে গেছে বলে মনে করছেন চিকিৎসকরা। চিকিৎসায় বেশ ভালোভাবে সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। এখন কথা বলতে পারছেন তিনি।  

শ্রেয়সের মুখে চেনা হাসি দেখা যাচ্ছে। খুব শিগগিরি তারকাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানাচ্ছে হাসপাতাল সূত্র।  

তবে এর আগে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে অভিনেতা ববি দেওল জানান, টানা ১০ মিনিট শ্রেয়সের হার্ট বন্ধ ছিল। অভিনেতার স্ত্রী দীপ্তি নাকি এ কথা ববিকে জানিয়েছিলেন। সেই সময় ভেঙে পড়েছিলেন তিনি।

জানা গেছে, অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির শুটিং করছিলেন শ্রেয়স। শুটিংয়ের প্রথম দিকে সুস্থই ছিলেন তিনি। তবে বেলা গড়াতেই অসুস্থতা অনুভব করেন। প্রথমে খুব একটা পাত্তা দেননি শ্রেয়স। মনে করেছিলেন শুটিং করে ক্লান্ত। তবে বাড়ি ফেরার পর অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রীকেও জানান বিষয়টি। এরপরই দ্রুত অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শ্রেয়সের বন্ধু অভিনেতা-প্রযোজক সোহম শা জানান, দীপ্তির উপস্থিত বুদ্ধির জোরেই শ্রেয়স এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন। একদম সঠিক সময়ে শ্রেয়সের স্ত্রী হাসপাতালে খবর দিয়েছিলেন।  

আজ রোববার (১৭ ডিসেম্বর) রাতে বা পরদিন সকালে শ্রেয়স হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন। আপাতত কয়েকটা দিন বিশ্রামেই থাকতে হবে অভিনেতাকে।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।