ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আনকাট সেন্সর পেল জিৎ অভিনীত ঢাকাই নির্মাতার ‘মানুষ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
আনকাট সেন্সর পেল জিৎ অভিনীত ঢাকাই নির্মাতার ‘মানুষ’

বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘মানুষ’ সিনেমাটি ভারতে মুক্তি পায় চলতি বছরের ২৪ নভেম্বর। ভারতের সঙ্গে মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে যায়।

এবার মুক্তি পাওয়ার বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে। শুক্রবার (১৫ ডিসেম্বর) সিনেমাটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এর আগে বুধবার (১৩ ডিসেম্বর) সিনেমাটিকে আনকাট ছাড়পত্র দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সন বোর্ড। এতে সিনেমাটি মুক্তিতে আর কোনও বাধা রইলো না।

সেন্সর পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন।

এর আগে ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সম্ভব হয়নি।

এবার সেন্সর পাওয়ার খবরে অনুভূতি প্রকাশ করে সিনেমাটির নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, ভারতের পর বাংলাদেশেও ‘মানুষ’ সিনেমা আনকাট সেন্সর পেয়েছে। আপনারা সবসময় আমাকে ভালোবাসা দিয়েছেন, বড় পর্দায় দেখে বলবেন কেমন লাগলো।

অপরাধমূলক কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘মানুষ’ চলচ্চিত্র। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিৎ, বিদ্যা সিনহা মিম, জিতু কমল ও সুস্মিতা চট্টোপাধ্যায়। ২০২২ সালের ১৬ ডিসেম্বর চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। কলকাতা, পুরুলিয়া ও থাইল্যান্ডের বিভিন্ন জায়গায় এর শুটিং হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।