ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

বিনোদন

তাহসানের অ্যালবামে মিথিলার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১০
তাহসানের অ্যালবামে মিথিলার গান

তারকা দম্পতি তাহসান-মিথিলা। তাহসানের নতুন একক অ্যালবামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তার স্ত্রী মডেল-অভিনেত্রী মিথিলা।

শুধু গান গাওয়াই নয়, অ্যালবামের কয়েকটি গানও লিখেছেন তিনি।

বছর তিনেক আগে বের হওয়া তাহসানের সর্বশেষ একক অ্যালবাম ‘নেই’-তেও একটি গান লিখেছিলেন এবং গেয়েছিলেন মিথিলা। এই গানটিসহ তাহসানের বিভিন্ন একক অ্যালবামে মিথিলার লেখা ও গাওয়া গান শ্রোতাদের কাছে বেশ সমাদৃত হয়েছে। সেই ধারাবাহিকতায় তাহসানের নতুন একক অ্যালবামেও থাকছে তাহসান-মিথিলার গাওয়া একটি দ্বৈত গান। গানটির মিউজিক ট্র্যাকিংয়ের কাজ হয়ে গেছে। খুব শিগগিরই তাহসানের পরিবাগের স্টুডিওতে গানটির ভয়েস দেবেন মিথিলা।

তাহসানের অ্যালবামে গাওয়া প্রসঙ্গে মিথিলা বাংলানিউজকে বললেন, আসলে আমি যে চিন্তাধারার গান পছন্দ করি, তাহসান ঠিক সেই ধারার গানই করে। সব সময়ই গতানুগতিক ধারার বাইরের গানই আমার পছন্দ। শখের বসে সে রকম কিছু লেখারও চেষ্টা করি। তবে গান গাইতে আমি খুব পছন্দ করি। তাহসানের সঙ্গে আমার গাওয়া গান অনেক শ্রোতারা পছন্দ করেছে। এবারের অ্যালবামেও তাই তাহসানের সঙ্গে একটি গান গাচ্ছি।

এ বিষয়ে তাহসান বলেন, আমি সবসময়ই চাই আমার কাজে মিথিলার অংশগ্রহণ থাকুক। সবচেয়ে বড় ব্যাপার হলো আমি যে ধরনের গান করি মিথিলাও সে ধরনের গানই পছন্দ করে।

বাংলাদেশ স্থানীয় সময় ০০২০  অক্টোবর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa