ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

এক দৃশ্যেই তৃপ্তির তারকা খ্যাতি-মিলিয়ন ফলোয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
এক দৃশ্যেই তৃপ্তির তারকা খ্যাতি-মিলিয়ন ফলোয়ার

মুক্তির পর থেকেই আলোচনার তুঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’। রণবীর কাপুরের পাশাপাশি এই মুহূর্তে ববি দেওলও আলোচনায় রয়েছেন দুর্দান্ত অভিনয়ের জন্য।

তবে সবাইকে ছাপিয়ে গেছে যে একটি নাম, তিনি তৃপ্তি দিমরি। অ্যানিমেলে অভিনয়ের সুবাদে এই মুহূর্তে তৃপ্তিও রয়েছেন তুমুল আলোচনায়।

এর আগে তিনি কাজ করেছেন, বহু গুরুত্বপূর্ণ চরিত্র উপহার দিয়েছেন। কিন্তু রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ-নগ্ন দৃশ্যে অভিনয় রাতারাতি তারকা খ্যাতি পেয়ে গেছেন। আর এই খ্যাতি বাড়িয়ে দিচ্ছে তার ফলোয়ার। মাত্র ছয় লাখ থেকে তিন দশমিক দুই মিলিয়ন, খুব দ্রুত বেড়েছে তার ফলোয়ার সংখ্যা। এর একটিই কারণ, সাহসী দৃশ্যে তার অভিনয়।

এই সিনেমার মাধ্যমে ‘ন্যাশনাল ক্রাশ’ হিসেবে ট্রেন্ডিংয়ে রয়েছেন এই অভিনেত্রী। এতদিন ভারতের ন্যাশনাল ক্রাশ হিসেবে রাশ্মিকা মান্দানাকে জানা গেলেও এক অ্যানিমেল দিয়েই সেই জায়গা দখল করে নিয়েছেন তৃপ্তি। যেখানে অ্যানিমেলে মুল নায়িকা ছিলেন রাশ্মিকা, সেখানে তাকে ছাপিয়ে গেছেন ‘কালা’খ্যাত অভিনেত্রী তৃপ্তি। আর তাই অনুরাগীদের পক্ষ থেকে ন্যাশনাল ক্রাশের খেতাবও জুটে যাচ্ছে ইন্টারনেটে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।