ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

বিনোদন

দিনব্যাপী সাংস্কৃতিক আয়োজন, টিকিটে থাকছে ‘কাপল প্যাকেজ’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
দিনব্যাপী সাংস্কৃতিক আয়োজন, টিকিটে থাকছে ‘কাপল প্যাকেজ’ 

শীতের আগমন উপলক্ষে আগামী শনিবার (০৯ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান। বাংলাদেশ সাময়িক জাদুঘরে ‘পাঁচফোড়ন’ নামের এই অনুষ্ঠানের আয়োজন করেছে সময় টোয়েন্টিস।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, সকাল থেকে সারা দিন চলবে শিল্পীদের চিত্রাঙ্কন প্রদর্শনী। বেলা ২টা ৩০ মিনিটে প্রদর্শিত হবে মঞ্চনাটক। ‘কমলাকান্তের জবানবন্দী’ পরিবেশন করবে নাট্যদল ত্রিকাল। আরও থাকছে ভেন্ট্রিলোকুইস্ট ও পাপেট শো। পাপেট শোটি পরিচালনা করবেন মনসুরা মুবশ্বিরা।

দিনব্যাপী এই সাংস্কৃতিক আয়োজন শেষ হবে গান দিয়ে। বিকেল থেকে একে একে মঞ্চে উঠবে ব্যান্ড ও সংগীতশিল্পীরা। গান শোনাবে ব্যান্ড কার্নিভাল, চাঁন্দের গাড়ি ও কাকতাল এবং সংগীতশিল্পী ফিরোজ জং, আসির আরমান, শুভ্র, হাসান জয়, রোদশি ও আজওয়াদ।

আয়োজক প্রতিষ্ঠান সময় টোয়েন্টিসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা তাওসিফ আহমেদ জিতু বলেন, পৃথিবী এখন হাতের মুঠোয়। আমরা সহজেই এক ক্লিকে পুরো বিশ্বের দরবারে পৌঁছে যেতে পারি। এর সুবাদে তরুণ সমাজ বিদেশি সংস্কৃতির প্রতি প্রবলভাবে আকর্ষিত হচ্ছে। আমাদের নিজস্ব সংস্কৃতি কোনো দিক থেকে পিছিয়ে নেই সেটা উপলব্ধি করতে পারছে না। পাঁচফোড়নে আমরা বাংলা সংস্কৃতির পাঁচটি মাধ্যমকে নতুনভাবে দেশের তরুণদের কাছে আকর্ষণীয় করে তুলে ধরার চেষ্টা করছি।

তাওসিফ আহমেদ জিতু আরও জানান, অনুষ্ঠানের সাধারণ টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫৯৫ টাকা। এছাড়া কাপল প্যাকেজ ৯০০ টাকা।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।