ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিশুসন্তানকে নিয়ে মেহজাবীনের সংগ্রাম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
শিশুসন্তানকে নিয়ে মেহজাবীনের সংগ্রাম!

দীর্ঘদিন পর নতুন নাটকে অভিনয় করলেন ছোট পর্দার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ‘অনন্যা’ নামের নাটকে নাম ভূমিকায়দেখা যাবে তাকে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ নির্মিত নাটকে উঠে আসবে শিশুসন্তানকে নিয়ে একজন নারীর সংগ্রামের গল্প।

সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে ‘অনন্যা’র শুটিং হয়েছে।  

নতুন নাটক প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, নাটকে এখন খুব একটা কাজ করছি না। দারুণ একটি গল্প ও চরিত্র পাওয়ায় অনেকদিন পর ক্যামেরার সামনে ফিরলাম। আর যেসব নির্মাতার ওপর আমার আস্থা আছে তাদেরই একজন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দর্শকদের যদি আমাদের নতুন কাজটি ভালো লাগে তাহলে পরিশ্রম সার্থক হবে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, এটি একটি নারীকেন্দ্রিক গল্প। সংগ্রাম করে টিকে থাকার ক্ষেত্রে মেয়েদের অনুপ্রেরণা জোগাতে পারে এই নাটক। মেহজাবীন হৃদয় দিয়ে কাজটি করেছেন বলতে পারি।

‘অনন্যা’য় মেহজাবীনের প্রধান দুই সহশিল্পী শাশ্বত দত্ত ও ডলি জহুর। নাটকটির চিত্রনাট্য লিখেছেন জাহান সুলতানা। তার সঙ্গে মিলে এটি রচনা করেছেন জাকারিয়া নেওয়াজ। চিত্রগ্রহণে ছিলেন রাজু রাজ।

‘অনন্যা’র গান গেয়েছেন পল্লবী রায়। এটি লিখেছেন মাহমুদ মানজুর, সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ। আগামী ১৬ ডিসেম্বর ইউটিউব চ্যানেল সিনেমাওয়ালা মুক্তি পাবে নাটকটি।

২০২৩ সালে ‘অনন্যা’ হবে মেহজাবীন চৌধুরীর পঞ্চম ও শেষ কাজ। চলতি বছরের প্রথম দিন দীপ্ত টিভিতে প্রচারিত ভিকি জাহেদের ‘কাজলের দিনরাত্রি’ টেলিফিল্মে কাজল চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন তিনি।  

গত ৩০ জুন ঈদুল আজহার পরদিন চ্যানেল আইয়ে প্রচারিত ‘পুনর্জন্ম অন্তিম পর্ব’তে একইসঙ্গে নীলা হক ও রোকেয়া চরিত্রে দেখা যায় মেহজাবীনকে। ‘পুনর্জন্ম’ সিরিজের শেষ পর্বটিও পরিচালনা করেছেন ভিকি জাহেদ। তারই পরিচালনায় মেহজাবীনের ওয়েব সিরিজ ‘আমি কি তুমি’ গত ২৭ জুলাই মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে। এতে তিথি চরিত্রে দেখা দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।

আইস্ক্রিনেই গত ১৬ নভেম্বর মুক্তি পেয়েছে মেহজাবীনের নতুন ওয়েব ফিল্ম ‘নীল জলের কাব্য’। শিহাব শাহীনের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন আফরান নিশো।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা,ডিসেম্বর ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।